বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

গোপালগঞ্জে করোনায় সংবাদকর্মীর মৃত্যু

গোপালগঞ্জে করোনায় সংবাদকর্মীর মৃত্যু
করোনা ভাইরাসের প্রতীকী ছবি।

গোপালগঞ্জের মুকসুদপুরে করোনায় এম ওমর আলী (৪৮) নামে এক সংবাদকর্মীর মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জুলাই) রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে করোনায় মুকসুদপুর উপজেলায় পাঁচজনের মৃত্যু হলো।

ওমর আলীর বাড়ি মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের কুলাকোনা গ্রামে। তিনি মুকসুদপুর উপজেলা থেকে প্রকাশিত পাক্ষিক মুকসুদপুর সংবাদের সংবাদকর্মী ছিলেন। একই সঙ্গে ওমর আলী জীবন বীমা কর্পোরেশনের মুকসুদপর শাখার ব্যবস্থাপক ছিলেন।

মঙ্গলবার মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান জানান, ১০ জুলাই তিনি করোনা শনাক্ত হওয়ার পর নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। সোমবার বিকালে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ স্বাস্থ্যবিধি মেনে ইসলামিক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে তার গ্রামের বাড়ি গোবিন্দপুর ইউনিয়নের কুলাকোনা গ্রামে দাফন করা হয়েছে।

ওই কর্মকর্তা আরো জানান, মুকসুদপুর উপজেলা এ পর্যন্ত করোনায় ২০৬ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪৫ জন ও মারা গেছেন ৫ জন।

ইত্তেফাক/এসি

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত