বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

কুষ্টিয়ায় করোনায় এক ব্যক্তির মৃত্যু

কুষ্টিয়ায় করোনায় এক ব্যক্তির মৃত্যু
কুষ্টিয়ায় করোনায় এক ব্যক্তির মৃত্যু।ফাইল ছবি

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত হয়ে সিরাজুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪জুলাই) সকাল সাড়ে ৮ টার দিকে হোম আইসোলেশনে তিনি মারা যান।

সিরাজুল ইসলামের বাড়ি কুষ্টিয়া শহরের বারখাদা কালিতলা এলাকায়। তিনি কুষ্টিয়াস্থ বিআরবি শিল্প প্রতিষ্ঠানের গাড়ি চালক ছিলেন।

হাসপাতাল সূত্র জানায়, কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবরেটরির প্রাপ্ত ফলাফলে গত ১৩ জুলাই সিরাজুল ইসলামের করোনা শনাক্ত হয়।এরপর নিজ বাড়িতেই হোম আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় হঠাৎ প্রচণ্ড শ্বাসকষ্টে সকাল সাড়ে ৮ টার দিকে তিনি মারা যান।

এদিকে কুষ্টিয়া জেলা এখন করোনার হটস্পটে পরিণত হয়েছে। উদ্বেগজনক হারে সংক্রমণ ছড়িয়ে পড়ায় শহর ও গ্রামাঞ্চলের সর্বত্রই এখন করোনা রোগীর ছড়াছড়ি। সরকার ঘোষিত রেড জোনের আওতায় পুরো কুষ্টিয়া শহর এলাকা টানা ১৫ দিন লকডাউন বাস্তবায়ন করলেও সংক্রমণ ঠেকানো যাচ্ছে না। বর্তমানে জেলায় করোনা রোগী সহস্রাধিক ছাড়িয়ে গেছে।

আরও পড়ুন: তাহিরপুরে দ্বিতীয় দফা বন্যায় লক্ষাধিক মানুষ পানিবন্দী

করেনা কন্ট্রোল রুমের তথ্যমতে, গতকাল ১৩ জুলাই পর্যন্ত জেলায় করোনা শনাক্ত ১ হাজার ১৯ জন। জেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা সত্ত্বেও প্রতিরোধ করা যাচ্ছে না এ মহামারি। ফলে জেলাবাসীর মধ্যে বিরাজ করছে করোনা ভীতি।

কুষ্টিয়ার সিভিল সার্জন এএইচ এম আনোয়ারুল ইসলাম জানান, স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে সিরাজুল ইসলামের লাশ দাফন সম্পন্ন হয়েছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত