বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭
২৮ °সে

মধুখালীতে করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

মধুখালীতে করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু
পিকু আহসান হাসিব।ছবি: ইত্তেফাক

ফরিদপুরের মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব পিকু আহসান হাসিব (৫৭) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার (১৫ জুলাই) সকাল ৮টার দিকে ঢাকার ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পিকু আহসান হাসিব কয়েক বছর যাবৎ কিডনি রোগে ভুগছিলেন। তার দুটি কিডনিই আক্রান্ত হলে তিনি বাংলাদেশের বিভিন্ন হাসপাতাল ও ভারতেও চিকিৎসা নিয়েছেন। গত সপ্তাহে তার শরীরে করোনা পজিটিভ ধরা পড়লে ঢাকার কুর্মিটোলার একটি হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে গত রবিবার তাকে ইমপালস হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে সোমবার তার অবস্থার অবনতি হলে লাইফ সার্পোটে রাখার দুই দিন পর আজ বুধবার সকালে তিনি মৃত্যুবরণ করেন।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: দেশে একদিনে মৃত্যু ৩৩, শনাক্ত ৩৫৩৩

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিকু আহসান হাসিবের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি মো. আবদুর রহমান, ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. মনজুর হোসেন বুলবুল, মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত