বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

তালায় করোনায় আক্রান্ত ৯৪ 

তালায় করোনায় আক্রান্ত ৯৪ 
ফাইল ছবি

তালায় স্বাস্থ্য পরিদর্শকসহ ৫জনের শরীরে করোনা পজিটিভ এসেছে। করোনা আক্রান্ত ব্যক্তি হলেন তালা হাসপাতালের স্বাস্থ্য পরিদর্শক মীর মহাসিন হোসেন (৫৮), সুভাষিনী এলাকার মো. আব্দুল হাই (৭২), বাইগুনী গ্রামের আনোয়ার হোসেন খানের ছেলে খান মুনছুর আলী (৬৯), পাটকেলঘাটা থানা এলাকার নিমাই চন্দ্র শীল (৪৪) এবং প্রদীপ কুমার রায় (২৬)। শুক্রবার সন্ধ্যায় (৩১ জুলাই) তালা স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসন বিষয়টি নিশ্চিত করেছেন।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফারাহ ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে জানান, এ পর্যন্ত উপজেলায় ২২ নারীসহ মোট ৯৪ জন করোনা পজিটিভ রোগী সনাক্ত হয়েছে। এরমধ্যে সুস্থ হয়েছে ২৭ জন এবং মৃত্যু হয়েছে দুইজনের।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ও পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, থানা পুলিশের কুইক রেসপন্স টিমের সদস্যরা করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িসহ আশেপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে। এ সময় এলাকাবাসী কে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।

এদিকে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরা নতুন করে সাংবাদিক, র‌্যাব-পুলিশ সদস্য, স্বাস্থ্য কর্মীসহ আরো ৩৫ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় শুক্রবার পর্যন্ত ৭১৮ জন করোনা আক্রান্ত হয়েছেন।

শুক্রবার পর্যন্ত এ জেলা থেকে মোট ৩ হাজার ৯৯২ জনের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ৩ হাজার ৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৭১৮ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ ও বাকী সব নেগেটিভ এসেছে। এছাড়া ৩৯১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এছাড়া সাতক্ষীরা করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন আরো ২১ জন। আর করেনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরো ৪৫ জন।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত