তালায় করোনা পজিটিভ ৯৮ জন, জেলায় ৭৪৪

তালায় করোনা পজিটিভ ৯৮ জন, জেলায় ৭৪৪
[ছবি: ইত্তেফাক]

সাতক্ষীরার তালায় নতুন করে দুইজনের শরীরে করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে তালায় ২২ নারীসহ মোট ৯৮ জন করোনা পজিটিভ রোগী সনাক্ত হয়েছে। আর জেলায় ৭৪৪ জন আক্রান্ত হয়েছেন। সোমবার বিকালে (৩ আগস্ট) জেলা স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসন বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্ত ব্যক্তিরা হলেন, তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সুমুজদিপুর গ্রামের নামদার মোড়লের ছেলে আ. রউফ মোড়ল (৬৩) ও আ. রহমান মোড়লের ছেলে মো. সেলিম হোসেন (২৬)।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফারাহ ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে জানান, এ পর্যন্ত উপজেলায় ২২ নারীসহ মোট ৯৮ জন করোনা পজিটিভ রোগী সনাক্ত হয়েছে। এরমধ্যে সুস্থ হয়েছে ২৭ জন এবং মৃত্যু হয়েছে দুইজনের।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, থানা পুলিশের কুইক রেসপন্স টিমের সদস্যরা করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িসহ আশেপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে। এ সময় এলাকাবাসী কে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।

এদিকে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় নতুন করে ৪ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সোমবার পর্যন্ত ৭৪৪ জন করোনা আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ২২ জন। আর করেনার উপসর্গ নিয়ে মারা গেছেন অন্তত ৫৯ জন।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত