ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩২ °সে


পাক-ভারত ম্যাচের আগে সেই অভিনন্দনকে বিদ্রুপ করে বিজ্ঞাপন

পাক-ভারত ম্যাচের আগে সেই অভিনন্দনকে বিদ্রুপ করে বিজ্ঞাপন
ভারতের বিমান বাহিনীর পাইলট অভিনন্দন বর্তমানকে নকল করে এভাবেই বিজ্ঞাপনটি করা হয়।

ভারতের বিমান বাহিনীর পাইলট অভিনন্দন বর্তমান বছরের শুরুর দিকে পাকিস্তানের হাতে বন্দি হয়েছিলেন। পরে তাকে অবশ্য ছেড়ে দেয় পাকিস্তান। বিশ্বকাপে পাক-ভারত ম্যাচ আগামী ১৬ জুন। এর আগে সেই প্রসঙ্গটি আবার আসছে সামনে। অভিনন্দনকে বিদ্রুপ করে একটি টিভি ভিজ্ঞাপন তৈরি করা হয়েছে। বিজ্ঞাপনটি দেখানো হচ্ছে জ্যাজ টিভিতে, যারা এবার ক্রিকেট বিশ্বকাপও সম্প্রচার করছে।

অভিনেতা ছিলেন ভারতের ক্রিকেট জার্সি গায়ে, যার গোফ অভিনন্দন বর্তমানের মতোই। অভিনন্দনকে আটকের পর জিজ্ঞাসাবাদের যে ভিডিও পাকিস্তান প্রকাশ করেছিল এটা তার আদলেই তৈরি। মূল ভিডিওতে অভিনন্দন কোনো প্রশ্নের উত্তর দেননি। তিনি বলেন, দুঃখিত আমি কিছু বলতে পারব না।

টিভি বিজ্ঞাপনটিতে দেখা যায়, ভারতীয় ক্রিকেট দলের জার্সি পরা অভিনন্দন বর্তমানের মতো দেখতে এক ব্যক্তিকে কিছু প্রশ্ন করা হচ্ছে। তিনি অভিনন্দনের মতোই প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করছেন। পরে তাকে এক কাপ চা খেতে দেওয়া হয়। চায়ের প্রশংসা করেন ওই ব্যক্তি। যেমনটা অভিনন্দন করেছিলেন। এরপরই বিজ্ঞাপনে কাপ নিয়ে উঠে যেতে দেখা যায় ওই ব্যক্তিকে। কিন্তু কাপটি তার হাত থেকে নিয়ে নেওয়া হয়।

উল্লেখ্য, কাশ্মীরের পুলওয়ামায় নিরাপত্তা বাহিনীর ৪০ জন সদস্য নিহত হওয়ার পর পাক-ভারত উত্তেজনা বৃদ্ধি পায়। এরপরই পাকিস্তান সীমান্তের অভ্যন্তরে আটক হন অভিনন্দন। শান্তির বাহক হিসেবে পাকিস্তান তাকে ছেড়ে দেয়। তবে ভারত তাকে বীরোচিত সংবর্ধনা দেয়।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন