ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
২৯ °সে


ওয়ার্নারের সেঞ্চুরি, ম্যাক্সওয়েলের বিদায়

ওয়ার্নারের সেঞ্চুরি, ম্যাক্সওয়েলের বিদায়
হাফসেঞ্চুরির পর ডেভিড ওয়ার্নার। ছবি-সংগৃহীত

মাত্র ১০ বল থেকে ২০ রান করে ব্যাটে ঝড় তোলার আভাস দিচ্ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। এই অবস্থায় ভয়ানক হয়ে ওঠার আগেই তাকে ফেরালেন শাহিন আফ্রিদি। তবে ওয়ার্নারের ১৫তম ওয়ানডে সেঞ্চুরি আটকাতে পারেনি পাক বোলাররা। ১০২ বল থেকে শত রান করেন তিনি। ৩৭ ওভারের খেলা শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ তিন উইকেটে ২৩৯ রান।

বুধবার বিকেলে টস হেরে ব্যাট হাতে নেমে কিছুটা সতর্কতার সঙ্গে শুরু করে অস্ট্রেলিয়া। এরপর ক্রমেই মারমুখি হয়ে ওঠে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা। ১৪৬ রানের দারুণ ওপেনিং জুটি গড়ে দলটি। শেষ পর্যন্ত ফিঞ্চকে মোহাম্মদ হাফিজের ক্যাচে পরিণত করে ওপেনিং জুটি ভাঙেন আমির। আউট হওয়ার আগে ৮৪ বল থেকে ৮২ রানের দারুণ ইনিংস খেলেন ফিঞ্চ।

এরপর দলীয় ১৮৯ রানে হাফিজের বলে আসিফ আলীর হাতে ধরা পড়ে বিদায় নেন স্টিভ স্মিথ। এবার তৃতীয় দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফিরলেন ম্যাক্সওয়েল। সেঞ্চুরির করেছেন ওয়ার্নার। তার সঙ্গী শন মার্শ।

ইংল্যান্ড বিশ্বকাপে প্রথম তিন ম্যাচের দুটিতেই জিতেছে অস্ট্রেলিয়া। চার পয়েন্ট নিয়ে তাদের অবস্থান পয়েন্ট টেবিলের চারে। অপরদিকে সমান ম্যাচে পাকিস্তান একটিতে জয় পেয়েছে। আর শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় তিন পয়েন্ট তাদের অবস্থান পয়েন্ট তালিকার ৮ নম্বরে।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন