ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
২৭ °সে


শম্বুক গতিতে চলছে দক্ষিণ আফ্রিকা

শম্বুক গতিতে চলছে দক্ষিণ আফ্রিকা
ফাফ ডু প্লেসিস। ছবি-সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে একেবারে ধীরগতিতে ব্যাট করে চলছে দক্ষিণ আফ্রিকা। আউট হয়ে যান চারজন ব্যাটসম্যান। যাদের মধ্যে হাশিম আমলা সর্বোচ্চ ৫৫ রান করেন। যদিও এই রান করতেই তিনি খেলেছেন ৮৩টি বল। ৩৪ ওভারের খেলা শেষে প্রোটিয়াদের সংগ্রহ চার উইকেটে ১৪০ রান।

বুধবার টস জিতে শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড। মাঠে নেমে দলীয় ৯ রানেই ফিরে যান কুইন্টন ডি কক। হাশিম আমলা ও ফাফ ডু প্লেসিস এরপর জুটি বাঁধেন। দলীয় ৫৯ রানে প্লেসিস (২৩) ও ১১১ রানে আউট হয় হাশিম আমলা। সবশেষ অ্যাডিয়েন মাক্রাম আউট হন ৩৮ রান করে।

আউটফিল্ড ভেজা থাকায় নির্ধারিত সময় বিকাল সাড়ে ৩টার পরিবর্তে ৫টায় ম্যাচ শুরু হয়। ম্যাচ শুরুতে বিলম্বের কারণে খেলা এক ওভার কমিয়ে ৪৯ ওভারে নির্ধারিত হয়েছে।

বিশ্বকাপে শুরু থেকে দুর্দান্ত ফর্মে রয়েছে নিউজিল্যান্ড। প্রথম চার ম্যাচের তিনটিতেই জিতেছে তারা। আর ভারতের বিপক্ষে একটি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে। তাই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এই ম্যাচ জিতে গেলে শেষ চারের পথে অনেকটাই এগিয়ে যাবে কিউইরা। অপরদিকে পাঁচ ম্যাচ থেকে মাত্র তিন পয়েন্ট নিয়ে থাকা দক্ষিণ আফ্রিকার শেষ চারে যাওয়ার আশা বলা যায় শেষই।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন