বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভারতের হারে ব্যবসায়ীর মৃত্যু, যুবকের বিষপান

আপডেট : ১২ জুলাই ২০১৯, ১০:৫৫

ক্রিকেট নিয়ে ভারতবাসীর মাতামাতি আগাগোড়াই জগৎ বিখ্যাত। এই খেলাটা তাদের কাছে ধ্যানজ্ঞ্যান। স্বাভাবিকভাবেই বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে কোহলিদের হার মেনে নিতে পারেননি অনেকেই। ভারতের হারের কারণে হৃদরোগে আক্রান্ত হয়েছে মৃত্যু হয়েছে এক ব্যবসায়ীর। এছাড়াও এক যুবকের বিষপানের খবর পাওয়া গেছে।

ওই ম্যাচে নিউজিল্যান্ডের ২৪০ রান তাড়া করতে নেমে ১৮ রানে হারে ভারত। ম্যাচের একেবারে শেষদিকে রান আউট হন মাহেন্দ্র সিংহ ধোনি। তাঁর রান আউটের পরেই উত্তেজনা সহ্য করতে না পেরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান হুগলির সাইকেল ব্যবসায়ী শ্রীকান্ত মাইতি। এছাড়াও হার সহ্য করতে না পেরে বিষপান করেন ওড়িশার যুবক সম্বরু ভই। তাঁকে হাসপাতালে ভর্তি করে তাঁর পরিবার।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, ৩৩ বছরের শ্রীকান্তর সাইকেলের দোকান হুগলির সেকেন্দরপুরে। তিনি বুধবার নিজের মোবাইলে ভারতের খেলা দেখছিলেন দোকানে বসেই। ধোনি আউট হতেই শ্রীকান্তর মুখ বিবর্ণ হয়ে যায় এবং মাটিতে লুটিয়ে পড়েন। এলাকার বাসিন্দারা পুলিশকে এই তথ্য নিশ্চিত করেছেন।

অন্যদিকে ওড়িশার কালাহান্ডি জেলার বাসিন্দা ২৫ বছরের যুবক সম্বরু ভই বুধবার সন্ধ্যায় ভারতের হার সহ্য করতে না পেরে বিষপান করেন খান। সিংভাদি গ্রামের বাসিন্দা সম্বরু বন্ধুদের সঙ্গে খেলা দেখছিলেন। তাঁর বাবা-মা পুলিশকে জানিয়েছেন, ভারতের জয়ের ব্যাপারে নিঃসন্দেহ ছিলেন তিনি। এই নিয়ে বন্ধুদের সঙ্গে তর্কও হয় তাঁর। কোহলিরা বিশ্বকাপ থেকে ছিটকে যেতেই বিষণ্ণ হয়ে পড়েন তিনি। মনখারাপ করে বাড়ি থেকে বেরিয়ে দূরে এক খেতের মাঝখানে গিয়ে বিষ খান। তাঁকে দ্রুত ধরমগড় সাব-ডিভিশনাল হাসপাতালে নিয়ে যায় তাঁর পরিবারের সদস্যরা।

ইত্তেফাক/এএম