ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
২৬ °সে


মেলায় মোস্তফা সোহেলের ৫ বই

মেলায় মোস্তফা সোহেলের ৫ বই
মোস্তফা সোহেলের দুটি বই। ছবি: সংগৃহীত

একুশে গ্রন্থমেলায় এবার প্রকাশিত হয়েছে কথা সাহিত্যিক মোস্তফা সোহেলের দুটি বই। ১৪টি গল্প নিয়ে প্রকাশিত হয়েছে তার গল্পগ্রন্থ ‘ভালোবাসা অথবা বিভ্রমের গল্প’। আর অন্যটি দুই বন্ধুর স্বপ্ন, প্রেম, প্রতিশ্রুতি ও ভালোবাসার মানুষের কাছে নিজেকে প্রতিষ্ঠা করার ব্যতিক্রমী রসায়নের উপন্যাস ‘মন পাহাড়’।

বই দুটি প্রকাশ করেছে বাংলানামা। বাংলা একাডেমি চত্বরে ৬৮ নম্বর স্টলে এ বই দুটির সঙ্গে মোস্তফা সোহেলের ২০১৮ সালে প্রকাশিত উপন্যাস ‘একদিন ঝুম বৃষ্টিতে’; ‘আমি কান পেতে রই’ ও কাব্যগ্রন্থ ‘সাদা মেঘে ওড়াই মৌনতা’ পাওয়া যাচ্ছে।

মোস্তফা সোহেল বলেন, এ বারের বইমেলায় প্রথম থেকেই বেশ ভালো বিক্রি হচ্ছে ‘ভালোবাসা ও বিভ্রমের গল্প’। উপন্যাস ‘মন পাহাড়’ও বিষয়- বৈচিত্র্যে আলাদা বলে পাঠকদের ব্যাপক সাড়া মিলবে বলে আশা করছি।

আরো পড়ুন: বাঁধ নির্মাণের আগে কোন টাকা দেওয়া হবে না: প্রতিমন্ত্রী

অনলাইন বিক্রেতা রকমারি ডটকমে গল্পগ্রন্থটি বেস্ট সেলারের তালিকায় আছে। বাংলানামা থেকে গত বইমেলায় ‘আমি কান পেতে রই’ ও ‘একদিন ঝুম বৃষ্টিতে’ নামের দুটো উপন্যাস বেশ সাড়া ফেলেছিলো।

তিনি আরও বলেন, এবারের বইমেলা আগের চেয়ে অনেক প্রশস্ত , অনেক নান্দনিক। সোহরাওয়ার্দী উদ্যানের স্বাধীনতা স্তম্ভের গ্লাস টাওয়ারকে কেন্দ্র করে বিন্যস্ত হয়েছে মেলার এবারের নকশা। মেলায় আছে পাঠকদের জন্য বসার স্থান, খাবার ও আড্ডা দেবার জায়গা। সবার জন্যই এটা লোভনীয় আয়োজন। বইপ্রেমীরা সানন্দে ঘুরেফিরে বই কিনতে পারছেন।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন