বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘স্ট্রেট ব্যাংকিং’ সেবায় এনআরবি ব্যাংক-এসএসএল ওয়ারলেস সমাঝোতা চুক্তি

আপডেট : ২০ নভেম্বর ২০১৯, ১৮:২৩

বাংলাদেশে কর্পোরেট ব্যাংকিংয়ে ‘স্ট্রেট ব্যাংকিং’ নামে সেবা চালু করলো এনআরবি ব্যাংক লিমিটেড। সম্প্রতি এসএসএল ওয়ারলেস এর সহযোগিতায় এ সেবা চালু করা হয়। সেবাটি গ্রাহকদের ব্যাংকিং সেবা আরও সহজ করে তুলবে।

এ উপলক্ষে এনআরবি ব্যাংক লিমিটেডের কর্পোরেট ব্যাংকিং বিভাগের প্রধান একেএম কামাল উদ্দিন ও এসএসএল ওয়ারলেস এর ডাইরেক্টর এন্ড চিফ অপারেটিং অফিসার আশীষ চক্রবর্তী ব্যাংকের কর্পোরেট হেড অফিসে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছেন। 

চুক্তি অনুযায়ী এনআরবি ব্যাংকের কর্পোরেট গ্রাহকরা এসএসএল ওয়্যারলেস কর্তৃক ডেভেলপকৃত ‘স্ট্রেট ব্যাংকিং’ এর মাধ্যমে তাদের নিজেদের অফিস থেকেই একাউন্টের তথ্য, ফান্ড ট্রান্সফার, ইএফটি, কর্মকর্তাদের বেতন ও অন্যান্য পেমেন্ট প্রদান খুব সহজ ও নিরাপত্তার সঙ্গে পরিচালনা করতে পারবেন। 

আরও পড়ুন: দশ কোটি টাকা ক্ষতিপূরণের আল্টিমেটাম বেরোবি শিক্ষকের

এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মামুন মাহমুদ শাহ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. খোরশেদ আলম, হেড অব আইটি ও এডিসি অপারেশনস আবু মো. সাব্বির হাসান চৌধুরী এবং ইন চার্জ অব লায়াবিলিটি আব্দুল জাবেদ এসএসএল ওয়ারলেসএর হেড অব ব্যাংকিং ও ফিনানশিয়াল সার্ভিসেস সউদ বিন জাহান, ম্যানেজার ব্যাংকিং ও ফিনানশিয়াল সার্ভিসেস মহিউদ্দিন তৌফিকসহ উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এএএম