বাজারে এলো বিটিএল গ্রুপের নতুন ইঞ্জিন ওয়েল

বাজারে এলো বিটিএল গ্রুপের নতুন ইঞ্জিন ওয়েল
বাজারে এলো বিটিএল গ্রুপের নতুন ইঞ্জিন ওয়েল

একসঙ্গে নতুন দুটি ইঞ্জিন ওয়েল বাজারে নিয়ে এলো বিটিএল গ্রুপ। ৪ নভেম্বর রাজধানীর একটি তিন তারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে উন্মুক্ত করা হয় বিটিএল সেমি সিনথেটিক ২৫০০ ও ২০ লিটার বালতি ২০/৫০ নতুন ইঞ্জিন ওয়েল।

কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা ও সারাদেশের ডিলারদের নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কথাসাহিত্যিক আনিসুল হক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজী টেলিভিশনের সিইও সৈয়দ ইশতিয়াক রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক প্রফেসর রোবায়েত ফেরদৌস এবং এনটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার নাজনীন আহমেদ ও চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাসসহ অনেকেই।

অনুষ্ঠানে বিটিএল গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মির্জা আবুল বাশার বলেন বিটিএল গ্রুপ, ‘২০১৩ সাল থেকে তাদের কার্যক্রম শুরু করেছে ইন্ডাস্ট্রিয়াল লুব্রিকেন্ট ২০৫ লিটার ব্যারেল বাজারজাত করণের মাধ্যমে গ্রাহকের ব্যাপক চাহিদা ও সাড়া পাওয়ায় নতুন দুটি ইঞ্জিন ওয়েল বাজারজাত করতে যাচ্ছে। বিটিএল গ্রুপ দেশে প্রথমবারের মতো স্টিলের ক্যান ও ২০ লিটার বালতি এই দুটি ইঞ্জিন ওয়েল।’

তিনি জানান, এখন বিটিএল গ্রুপ সাড়া দেশে ৩৬ টি পণ্য বাজারজাত করেছে। সবগুলি পণ্যই ক্রেতারা সানন্দে গ্রহণ করেছেন।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান খালেদা পারভীন (সিনথিয়া) আগত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, বিটিএল গ্রুপের সাফল্যের পেছনে ডিলারদের অবদান সবচেয়ে বেশি। আপনাদের সহযোগিতা নিয়েই বিটিএল গ্রুপ সামনে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কথাসাহিত্যিক আনিসুল হক বলেন, ‘পণ্য ভালো হলে সেটা অবশ্যই সবার মধ্যে সাড়া পড়বে। আশা করছি বিটিএল তাদের ব্যবসায়িক সুনাম রক্ষা করে সামনে এগিয়ে যাবে।’

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত