বাংলাদেশ ভ্যাটবার এসোসিয়েশনের সভাপতি নূরুল, সম্পাদক হাফিজুর

বাংলাদেশ ভ্যাটবার এসোসিয়েশনের সভাপতি নূরুল, সম্পাদক হাফিজুর
শুরু থেকে সভাপতি ড. মো.নূরুল আজহার, সাধারণ সম্পাদক মো. মোস্তফা সাজ্জাদ হাসান ও কোষাধ্যক্ষ মো. রেফাউল করিম চৌধুরী।

মুজিববর্ষে মূল্য সংযোজন কর (ভ্যাট) পেশাজীবীদের নিয়ে গঠিত হলো বাংলাদেশ ভ্যাটবার এসোসিয়েশন। গত ১ সেপ্টেম্বর ২০২০ তারিখের সভায় গৃহীত সিদ্ধান্তের ভিত্তিতে ৯ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি গঠিত হয়।

তিন বছর মেয়াদী প্রথম কার্য নির্বাহী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন হলেন- ড. মো.নূরুল আজহার, এডভোকেট (সভাপতি), মো. মোস্তফা সাজ্জাদ হাসান, চার্টার্ড একাউন্ট্যান্ট ও এডভোকেট (সহ-সভাপতি), মোহাম্মদ শহিদুল ইসলাম, এডভোকেট ও ভ্যাট এজেন্ট (সহ-সভাপতি), মো. হাফিজুররহমান, এফসিজিএ ও ভ্যাটপরামর্শক (জেনারেল সেক্রেটারি), মো. রেফাউল করিম চৌধুরী, চার্টার্ড একাউন্ট্যান্ট (কোষাধ্যক্ষ), জহিরুল কাইয়ুম , চার্টার্ড একাউন্ট্যান্ট, সিসা, এফসিজিএ, ভ্যাট এজেন্ট (যুগ্ম-সাধারণসম্পাদক), জাকির হোসেন, চার্টার্ড একাউন্ট্যান্ট (সদস্য), এ.এস.এমনজরুলইসলাম, এফসিজিএ (সদস্য) এবং শেখ আজিজুল হক, চার্টার্ড সেক্রেটারি ও ভ্যাট এজেন্ট (সদস্য)।

ভ্যাট পেশাজীবীদের সংগঠনে ইতোমধ্যে যারা সদস্য হয়েছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য সংখ্যক স্বনামধন্য ভ্যাট কন্সালট্যান্ট, ভ্যাট এজেন্ট, সার্টিফাইড জেনারেল একাউন্ট্যান্ট, চার্টার্ড একাউন্ট্যান্ট, কষ্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্ট, চার্টার্ড সেক্রেটারি, সার্টিফাইড আইটি অডিটর ও আইনজীবীসহ খ্যাতনামা ব্যক্তিবর্গ।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x