সেরা উপাদান ও ইউরোপিয়ান প্রযুক্তিতে বাজারে এলো ফ্রেশ বিস্কুট

সেরা উপাদান ও ইউরোপিয়ান প্রযুক্তিতে বাজারে এলো ফ্রেশ বিস্কুট
সেরা উপাদান ও ইউরোপিয়ান প্রযুক্তিতে বাজারে এলো ফ্রেশ বিস্কুট

দেশে বর্তমানে প্যাকেটজাত ব্র্যান্ডেড বিস্কুটের বাজার বার্ষিক প্রায় ৪ হাজার কোটি টাকা। নিজস্ব সেরা কাঁচামাল এবং ইউরোপিয়ান প্রযুক্তি নিয়ে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ বাজারে নিয়ে এসেছে ফ্রেশ বিস্কুট।

বিস্কুট তৈরির অন্যতম উপাদান আটা, ময়দা, তেল, মিল্ক পাউডার এবং চিনি যার সবগুলোই মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ দীর্ঘদিন যাবৎ সফলতার সাথে বাজারজাত করে আসছে। এরই ধারাবাহিকতায় সর্বোচ্চ গুণগত মান নিশ্চিত করতে বিস্কুট ফ্যাক্টরীতে সংযোজন করা হয়েছে ইতালি এবং ডেনমার্ক থেকে আমদানি করা সর্বাধুনিক প্রযুক্তির মেশিন।

ভোক্তা চাহিদার কথা বিবেচনা করে ফ্রেশ বিস্কুট নানা ধরনের বিস্কুট বাজারজাতকরণ শুরু করেছে, যার মধ্যে সর্বনিম্ন ৫ টাকা থেকে শুরু করে ১৫০ টাকা পর্যন্ত বিভিন্ন ধরনের সুস্বাদু ও মজাদার বিস্কুট ও কুকিজ রয়েছে। বর্তমানে ছোটদের জন্য আছে ফ্রেশ ফানফিল স্যান্ডউইচ ক্রিম চকলেট বিস্কুট ও ফ্রেশ ফানফিল স্যান্ডউইচ ক্রিম পাইনঅ্যাপেল বিস্কুট, ফ্রেশ ফ্যান্টাসি কুকিজ বিস্কুট।

এছাড়াও সব বয়সীদের জন্য আছে ফ্রেশ এনার্জী কুকিজ, ফ্রেশ কোকোনাট কুকিজ, ফ্রেশসুগারক্রাশ ও ফ্রেশ চকলেট চিপ কুকিজ এবং বয়স্কদের জন্য আছে ফ্রেশ হেলদি চয়েস বিস্কুট। ইতিমধ্যেই ১২টি পণ্য আকর্ষণীয় মোড়ক ও সুলভ মূল্যে ভোক্তাদের চাহিদা অনুযায়ী আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x