‘স্বপ্ন’ এখন নতুন বাজারে

‘স্বপ্ন’ এখন নতুন বাজারে
আউটলেটের উদ্বোধন। ছবি: ইত্তেফাক

রাজধানীর ভাটারা থানার নতুন বাজারে দেশের সেরা রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র নতুন আউটলেটের যাত্রা শুরু হয়েছে। আজ সোমবার (১০ মে) সকাল ১১টায় নতুন বাজারের ১০০ ফিট রাস্তায় কাঁচাবাজার সংলগ্ন নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়।

নতুন শোরুম উদ্বোধন উপলক্ষে কাস্টমারদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি।

‘স্বপ্ন’ এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, ‘আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য এই এলাকার সকলে ‘স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করব। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় স্বপ্ন।’

এছাড়া এখানে গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ হোম ডেলিভারি সেবা। গ্রহকরা ০১৮৪৭-২৬৫৩৩৯ নম্বরে যোগাযোগ করে হোম ডেলিভারি সেবা নিতে পারবেন।

এ সময় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ক্যাপস ফ্যাশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও টাংগাইল সদরের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, ক্যাপস ফ্যাশন লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. কামরুজ্জামান, ‘স্বপ্ন’ ফ্র্যাঞ্চাইজির হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ রাজীবুল হাসান, রুবেল আহমেদ (বিজনেস পার্টনার ), নজরুল ইসলাম ঢালী ও শহীদুল আমিন খন্দকার।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x