সিটি ব্যাংক শাখা ব্যবস্থাপক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত

প্রকাশ : ০৭ মার্চ ২০১৯, ২০:৫০ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

সম্মেলনে ব্যাংকের কর্মকর্তারা।

সিটি ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন ২০১৯ সম্প্রতি রয়্যাল টিউলিপ সি পার্ল রিসোর্ট এন্ড স্পা, কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে। এবারের সম্মেলনের প্রতিপাদ্য বিষয় ছিল ‘টিম ওয়ার্ক মেকস দি ড্রিম ওয়ার্ক’। সম্মেলনে ব্যাংকের আগামী দিনের কর্মপন্থা ও কৌশল নির্ধারণ এবং বিভিন্ন সেবা উন্নয়নকল্পে জোর দেওয়া হয়।

ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার সম্মেলনের উদ্বোধন করেন। তিনি সিটি ব্যাংককে আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ একটি নতুন ধারার ব্যাংক হিসেবে আরো এগিয়ে নেয়ার অঙ্গীকার করেন এবং সবাইকে একযোগে ও একনিষ্ঠভাবে কাজ করার আহ্বান জানান।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন তাঁর বক্তব্যে ব্যাংকের ২০১৮ সালের কর্মকাণ্ডের বিশদ মূল্যায়ন করেন এবং যেসব ক্ষেত্রে ব্যাংকের কর্মতৎপরতা আরো জোরদার করার প্রয়োজন রয়েছে, তার একটি চিত্রসহ ভবিষ্যৎ দিকনির্দেশনা প্রদান করেন।

আরো পড়ুন: ব্যবসা না থাকায় মোবাইল ব্যাংকিং বন্ধ করল দুই ব্যাংক

সম্মেলনে আরো বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান হোসেন খালেদ, ইন্ডিপেনডেন্ট পরিচালক তানজিব আলম অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল ওয়াদুদ, মো. মাহবুবুর রহমান, কাজী আজিজুর রহমান এবং মাহিয়া জুনেদ।

সম্মেলনে ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/মোস্তাফিজ