ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৫ °সে


রাজধানীতে এভিয়েশন সেইফটি সেমিনার অনুষ্ঠিত

রাজধানীতে এভিয়েশন সেইফটি সেমিনার অনুষ্ঠিত
রাজধানীতে এভিয়েশন সেইফটি সেমিনার অনুষ্ঠিত।

নভোএয়ারের আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল 'এভিয়েশন সেফটি: সেন্ট্রাল টু এয়ারলাইন কালচার' শীর্ষক সেমিনার। বুধবার (১৭ এপ্রিল) রাজধানীর বাংলাদেশ এয়ারলাইন্স ট্রেনিং সেন্টারের সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান উপস্থিত ছিলেন।

তিনি বলেন, 'নভোএয়ার সব সময়ই উড্ডয়ন নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিতে সকল স্তরে আমাদের সর্বাত্মক কর্মকাণ্ড অব্যাহত থাকবে'।

নভোএয়ারের চিফ ফাইনান্সিয়াল অফিসার আরশাদ জামাল বলেন, 'উড্ডয়ন নিরাপত্তার বিষয়ে সব স্তরের কর্মকর্তা-কর্মচারীদের সচেতনতা বৃদ্ধি ও প্রয়োগের ক্ষেত্রে নভোএয়ার কর্তৃপক্ষ সব সময়ই সচেষ্ট'। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (পরিচালনা ও পরিকল্পনা) এয়ার কমোডর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জিইউপি, এনডিসি, পিএসসি বলেন, 'স্বল্প সময়ের মধ্যে নভোএয়ার যাত্রী সেবার মান ও উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিত করে যাত্রীদের বিশ্বস্ততা অর্জন করেছে'।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের প্রিন্সিপাল অপারেশনস ইন্সপেক্টর ক্যাপ্টেন ফরিদুজ্জামান সেবার মান ও উড্ডয়ন নিরাপত্তা বিষয়ে নভোএয়ারের বিভিন্ন পদক্ষেপের প্রসংশা করেন। অনুষ্ঠানটি নভোএয়ারের চিফ অব সেইফটি ক্যাপ্টেন আশফাক-উর-রহমান খান এর সঞ্চালনায় পরিচালিত হয়। নভোএয়ারের সব বিভাগীয় প্রধানগন উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য তাদের কর্ম পরিকল্পনা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে অন্যান্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন নভোএয়ারের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম, পরিচালক সৈয়দ মঈনুল হক, পরিচালক হাসিবুর রশিদ ও সব বিভাগের প্রতিনিধিবৃন্দ।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন