ঢাকা শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
৩০ °সে


অমিত সম্ভাবনাকে সামনে রেখে এগিয়ে যেতে হবে: রিভা গাঙ্গুলী দাস

অমিত সম্ভাবনাকে সামনে রেখে এগিয়ে যেতে হবে: রিভা গাঙ্গুলী দাস
কুমিল্লা বিবির বাজার স্থলবন্দর পরিদর্শন করেন বাংলাদেশে নবনিযুক্ত ভারতীয় হাইকমিশনার রিভা গাঙ্গুলী দাস। ছবি: ইত্তেফাক

কুমিল্লা বিবির বাজার স্থলবন্দর পরিদর্শন করেছেন বাংলাদেশে নবনিযুক্ত ভারতীয় হাইকমিশনার রিভা গাঙ্গুলী দাস। বুধবার দুপুরে তিনি স্থল বন্দরটি পরিদর্শনে আসেন। এ সময় পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম রিভা গাঙ্গুলী দাসকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে ভারতীয় হাইকমিশনার ল্যান্ড পোর্ট অপারেটরস কর্মকর্তা, বিবির বাজার ল্যান্ড পোর্ট এক্সপোর্ট-ইমপোর্ট এসোসিয়েশন ও ল্যান্ড পোর্ট সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।

মতবিনিময় কালে কুমিল্লা ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন, কাস্টমস কমিশনার মাহবুবুজ্জামান, ল্যান্ড পোর্ট অপারেটরস এর সিইও মো. কবিরুজ্জামান উপস্থিত ছিলেন। পরে হাই কমিশনার বন্দরের বাংলাদেশ অংশের বিবির বাজার স্থলবন্দর ও ভারতের অংশের শ্রীমন্তপুর স্থলবন্দর পরিদর্শন করেন।

আরও পড়ুন: সংযোগ না পেয়ে বিদ্যুৎ কর্মীদের অবরুদ্ধ

রিভা গাঙ্গুলী দাস সাংবাদিকদের বলেন, বন্দর গুলো দেখতে এসেছি। তিনি বাংলাদেশ ও ভারতের চমৎকার বাণিজ্য সম্পর্কের কথা উল্লেখ করে বলেন, এ বন্দর ব্যবহার করে ভারতের সঙ্গে বাংলাদেশের বাণিজ্য বৃদ্ধির প্রচুর সম্ভাবনা রয়েছে। ভৌগোলিক সুবিধা, উষ্ণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক, বিনিয়োগ বান্ধব পরিবেশের কারণে প্রতিবেশী দেশ দুইটির মধ্যে বাণিজ্য বাড়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। আর এই অমিত সম্ভাবনাকে সামনে রেখেই আমাদের এগিয়ে যেতে হবে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন