শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আলেশা মার্টে ৩০% ডিসকাউন্ট অফার 

আপডেট : ২১ জানুয়ারি ২০২১, ২৩:০৮

দেশের অন্যতম বৃহৎ ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট (aleshamart.com), তাদের কাস্টমারদের জন্য নিয়ে এসেছে এক বিশেষ অফার। মোটরসাইকেল, ইলেকট্রনিকস পণ্য, হোম এপ্লায়েন্স, স্মার্টফোন এবং গ্যাজেট এক্সেসোরিজে থাকছে ৩০% ছাড়। অফারটি চলবে ২১ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত।

আলেশা মার্ট- বাংলাদেশের স্বনামধন্য এবং অন্যতম বৃহৎ ব্যবসায়িক প্রতিষ্ঠান আলেশা হোল্ডিংসের একটি অঙ্গসংস্থা। বাংলাদেশের এক দল দূরদর্শী এবং দক্ষ বিজনেস লিডারদের হাত ধরে ২০১৮ সালে আলেশা হোল্ডিংস যাত্রা শুরু করে।

আরও পড়ুন: ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশের লোগো উন্মোচন

তারই ধারাবাহিকতায় তারা নিয়ে এসেছে আলেশা মার্ট নামের নতুন প্রজন্মের এক ই-কমার্স সাইট, যা ভোক্তাদের চাহিদা পূরণ করতে দারুণ কিছু উদ্ভাবনী এবং কাস্টমাইজড সেবা নিয়ে এসেছে। বর্তমানে দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ক্রেতাদের সহজ এবং ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা দিতে কাজ করে যাচ্ছে আলেশা মার্ট। সেই সাথে দ্রুততর সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিত করার লক্ষ্যে বিপুল পরিমাণ মানসম্মত পণ্যসম্ভার নিয়ে আলেশা মার্ট সেবা দিয়ে যাচ্ছে।

আলেশা মার্ট-এর কিছু উল্লেখযোগ্য সেবা সমূহ দ্রুত ডেলিভারির নিশ্চয়তা, মানসম্মত পণ্যের সমাহার, মেডিসিন ডেলিভারি সেবা, নিয়মিত ডিসকাউন্ট অফার, আকর্ষণীয় মেম্বারশিপ প্যাকেজ, ক্যাশ টাকা ডেলিভারি সুবিধা, বাকিতে গ্রোসারি পণ্য কেনার সুবিধা, ফ্রিল্যান্সারদের কাজের সুযোগ, ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য রপ্তানি করার সুযোগ।


ইত্তেফাক/এমএএম