যশোরে ‘স্বপ্ন’র যাত্রা শুরু

যশোরে ‘স্বপ্ন’র যাত্রা শুরু
ছবি: সংগৃহীত

এবার যশোরে যাত্রা শুরু করলো দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নগরীর শেখ রাসেল চত্বরে (চার খাম্বার মোড়) নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়।

এদিন সকাল ১১টায় বেলুন ও ফেস্টুন উড়িয়ে আউটলেটের উদ্বোধন করেন নড়াইল জেলার শ্রেষ্ঠ করদাতা গিয়াস উদ্দিন খান ডালু। নগরীতে নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্নর পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এ সব অফারের আওতায় থাকছে ১০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত নগদ মূল্য ছাড়।

‘স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য যশোরের মানুষ ‘স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করবো। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’।

এ সময় আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, ‘স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল, হেড অব অপারেশন ফ্র্যাঞ্চাইজ সমীর ঘোষ, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার শরিফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী রিপন চাকলাদার ও শাখা ব্যবস্থাপক মনির হোসন প্রমুখ।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x