বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাংলাদেশের বাজারে এলো নতুন বাজাজ ডিসকাভার

আপডেট : ১৮ জুলাই ২০২১, ২৩:৪২

আকর্ষণীয় নতুন ফিচারে নতুন বাজাজ ডিসকাভার ১১০ ও ১২৫। বাংলাদেশের মোটরসাইকেল প্রেমিকদের নিকট ডিসকাভার একটি সুপরিচিত এবং সর্বাধিক বিক্রিত মোটরসাইকেলের নাম। নতুন ডিসকাভার পূর্বের ন্যায় স্বল্প দামেই, হাতের নাগালেই থাকছে সবার। 

যা যা আপডেট থাকছে

ডিজিটাল কন্সোলের সাথে থাকছে গিয়ার শিফট গাইড ও গিয়ার ইন্ডিকেটর, চালক এখন মোটরসাইকেলটি কোন গিয়ারে চলছে এবং কোন গিয়ারে চালানো উচিত তা খুব সহজেই নির্ধারণ করতে পারবেন, যার ফলে গিয়ার শিফটিং হবে পূর্বের থেকে অনেক সহজ। 

কম্ফোর্টেকের আরামদায়ক কুইল্ট লম্বা সিট এবার ডিসকাভারে যুক্ত করা হয়েছে। প্রিমিয়াম সিটিং-এ চালক এবং যাত্রী উভয়েই দীর্ঘযাত্রায়ও বেশ আরামের সাথে বসতে পারবেন এবং দীর্ঘ সময় স্বাচ্ছন্দে রাইড করতে পারবেন। এছাড়াও নতুন ডিসকাভারে যুক্ত করা হয়েছে ইন্টেলিজেন্ট সার্ভিস রিমাইন্ডার, যা সঠিক সময়ে সার্ভিসিং-এর কথা স্মরণ করিয়ে দিবে। 

অ্যাডভান্সড ডিটিএস-আই ইঞ্জিন, অ্যান্টি স্কিড্ ব্রেকিং সিস্টেম (সিবিএস) এর সাথে আরও থাকছে প্রশস্ত টিউবলেস টায়ারস, নাইট্রক্স সাসপেনশন, নতুন থ্রিডি লোগো ও নতুন কালার স্কিম, যা নতুন ডিসকাভারেকে দেখতে আরো আকর্ষণীয়, ঝুঁকিমুক্ত ও দীর্ঘ সময় ধরে চালাতে স্বাচ্ছন্দ্যময় করে তুলেছে।

নতুন ডিসকাভার ১২৫ সিসি ভ্যারিয়্যান্টে ১২৪.৫ সিসির ইঞ্জিনে, ১১ পিএসের পাওয়ার ৭৫০০ আরপিএম এবং ১১ এনএম টর্ক ৫৫০০ আরপিএম থাকছে, যা আরো শক্তিশালী করে তুলেছে নতুন ডিসকাভার ১২৫ মোটরসাইকেলটিকে। নতুন ডিসকাভার ১১০ সিসি ভ্যারিয়্যান্টে ১১৫.৪৫ সিসির ইঞ্জিনে, ৮.৬ পিএসের পাওয়ার ৭০০০ আরপিএম এবং ৯.৮১ এনএম টর্ক ৫০০০ আরপিএম এর পাওয়ার দেওয়া হয়েছে।

নতুন ডিসকাভার (১২৫ ও ১১০ সিসি) - সবুজ-কালো, লাল-কালো, নীল-কালো ও লাল এই চারটি কালার ভ্যারিয়্যান্টে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। সম্মানিত ক্রেতা সাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতেই নতুন ডিসকাভার ১২৫ সিসি - ১,৩৩,৫০০ টাকা ও ১১০ সিসি - ১,১৮,৫০০ টাকা দাম নির্ধারণ করা হয়েছে। ঈদ
ক্যাম্পেইন ২০২১ চলাকালীন সময়ে কিনলেই পাচ্ছেন নগদ ৩০০০ টাকা ছাড়।

ইত্তেফাক/টিআর