শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অরেঞ্জবিডি ইনোভেশন সামিট ২০২১ অনুষ্ঠিত

আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২১, ২০:৪২

রাজধানীর ধানমন্ডিতে অরেঞ্জবিডি ইনোভেশন সামিট ২০২১ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (১১ সেপ্টেম্বর) এ সামিট অনুষ্ঠিত হয়। 

সামিটে অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেড এর পণ্যসমূহের সার্বিক পরিস্থিতি নিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তারা তাদের অভিজ্ঞতা সকলের সামনে তুলে ধরেন। এসময় প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সকল সদস্য এবং কোম্পানির সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। 

অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেড এর পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আল আশরাফুল কবির জুয়েল বলেন, ‘অরেঞ্জবিডি সামিট ২০২১ অরেঞ্জবিডি পরিবারের সকল সদস্যদের নতুন উদ্যমে কাজ করার জন্য সহায়ক ভূমিকা পালন করবে।’ 

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো. রেজাউল হক বর্তমান করোনাকালীন সময়ে সকলের একান্ত চেষ্টায় কোম্পানির কার্যক্রম সঠিকভাবে পরিচালনার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সামিটে কোম্পানির পরিচালক মো. রকিবুল হোসেন এবং মো. মুনির হোসেন ভবিষ্যতে নতুন টেকনোলজি বাস্তবায়নের রূপরেখা উপস্থাপন করেন। 

এছাড়াও বিভিন্ন উল্লেখযোগ্য বিষয়ে আলোচনা করেন প্রতিষ্ঠানটির পরিচালক হাফেজ আহাম্মদ, এজিএম (হিসাব বিভাগ) মো. আব্দুল মান্নান এবং চিফ আর্কিটেক্ট মো. শামীম হোসেন।

২০০৫ থেকে অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেড (www.orangebd.com) আইটি প্রতিষ্ঠান হিসেবে দেশে এবং বিদেশে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছে।

সরকারের বিভিন্ন সেবাসমূহ যেমন-মাইগভ, মুক্তপাঠ, ন্যাশনাল পোর্টাল, ভার্চুয়াল আদালত এর মতন গুরুত্বপূর্ণ সেবাসমূহের ডিজিটালকরণের পাশাপাশি দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন গণমাধ্যমের অনলাইন ভার্সনের কারিগরি সহযোগিতা প্রদান করছে প্রতিষ্ঠানটি।

ইত্তেফাক/এএএম