ডিবিএল সিরামিকস বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

ডিবিএল সিরামিকস বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত
ছবি: সংগৃহীত

সম্প্রতি গাজীপুরের একটি রিসোর্টে অনুষ্ঠিত হয়ে গেলো ডিবিএল সিরামিকস-এর বিজনেস কনফারেন্স। 'শ্রেষ্ঠত্বের পথে অবিরাম' স্লোগানে এ কনফারেন্সে অংশ নিয়েছেন সারাদেশ থেকে আসা ডিবিএল সিরামিকস-এর সকল ডিলারগণ। কনফারেন্সের দিনব্যাপী বর্ণিল আয়োজনে নানা কার্যক্রমে অংশ নেন ডিবিএল সিরামিকের ডিলারগণ ও সহকর্মীরা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপ-এর ডিএমডি এম. এ. কাদের, ডিবিএল সিরামিকস-এর জিএম মোহাম্মদ বায়েজিদ বাশার এবং হেড অব সেলস এম আবু হাসিব রন।

অনুষ্ঠানে ডিবিএল গ্রুপ-এর ডিএমডি এম. এ. কাদের বলেন, সূচনালগ্ন থেকেই দেশের আর্থসামাজিক উন্নয়নে কাজ করে চলেছে ডিবিএল গ্রুপ। ডিবিএল সিরামিকস তারই একটি প্রয়াস। ডিবিএল সিরামিকস-এর স্টাইল, গুণমান, অ্যাডভান্সড টেকনোলোজি ও নির্ভরযোগ্য পারফর্মেন্স মানুষের আস্থা অর্জন করেছে। আমার দৃঢ় বিশ্বাস, সারাদেশের সম্মানিত ডিলারগণের নিরলস পরিশ্রমের ফসল আমাদের এই সফলতা।

ডিবিএল সিরামিকস- এর জিএম মোহাম্মদ বায়েজিদ বাশার বলেন, আমাদের এবারের স্লোগান 'শ্রেষ্ঠত্বের পথে অবিরাম' । আমি মনে-প্রাণে বিশ্বাস করি, আপনারা এখন সবাই যেভাবে শ্রেষ্ঠত্বের পথে অবিচল আছেন, সেভাবে সামনেও থাকবেন। ডিবিএল সিরামিকস-এর প্রতি আপনাদের অগাধ আস্থা ও ভালোবাসা তারই প্রমাণ। আপনারাই আমাদের মুল চালিকা শক্তি। আপনারা যেভাবে শ্রম ও মেধা দিয়ে আমাদের এগিয়ে নিয়ে যাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবিদার।

২০১৭ সাল থেকে ডিবিএল সিরামিকস বাহারি ও আধুনিক ডিজাইন এবং প্রিমিয়াম মানের সিরামিক টাইলস উৎপাদন ও বাজারজাতকরণ করে আসছে। পাশাপাশি দেশকে আর্থ-সামাজিকভাবে উন্নত ও সমৃদ্ধশালী করার জন্যেও কাজ করছে। ভবিষ্যতে বিশ্বজুড়ে সেরা মানের টাইলস প্রদান নিশ্চিত করার লক্ষ্যকে সামনে রেখে নিজের পরিকল্পনার বাস্তবায়ন করে চলছে ডিবিএল সিরামিকস।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x