ঢাকা বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬
২২ °সে

খুবিতে আবাসিক হল নির্মাণসহ বিভিন্ন প্রকল্প বাস্তরায়নের উদ্যোগ

খুবিতে আবাসিক হল নির্মাণসহ বিভিন্ন প্রকল্প বাস্তরায়নের উদ্যোগ
ছবি-সংগৃহীত

আবাসিক হল নির্মাণ, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের জায়গা সম্প্রসারণে আরও জমি অধিগ্রহণ ফিল্ড ল্যাব ও গবেষণা ল্যাবের উন্নয়নসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের উদ্যোগ নিয়েছে খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) কর্তৃপক্ষ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের মাস্টার প্লানের কাজও চলতি মাসে চূড়ান্ত হবে বলে আশা প্রকাশ করেছে কর্তৃপক্ষ।

বুধবার বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন কমিটির এক আলোচনা সভায় এসব তথ্য উঠে আসে। সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। এসময় চলতি প্রকল্পের কাজে তদারকি ও ঠিকাদারের ধীরগতিতে অসন্তোষ প্রকাশ করেন এবং অবশিষ্ট কাজ দ্রুত সম্পন্নের নির্দেশনা দেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

আরো পড়ুন: সাবেক ওসি মোয়াজ্জেমের রায় ২৮ নভেম্বর

এদিকে চলতি প্রকল্পে চতুর্থ একাডেমিক ভবন, টিএসসি, জিমনেশিয়ামের পরিসর ও সুবিধা বৃদ্ধি অন্তর্ভুক্ত করা হয়েছে। মেডিকেল সেন্টার ও আইইআর ভবনের টেন্ডার আহ্বান সম্পন্ন হয়েছে এবং শিগগিরই কার্যাদেশ প্রদান করা হবে।

নতুন প্রকল্পে ইন্সটিটিউট ফর ইন্টিগ্রেটেড স্টাডিজ অন দ্যা সুন্দরবনস এন্ড কোস্টাল ইকোসিস্টেম (আইআইএসএসসিই) এর জন্য পৃথক অবকাঠামো নির্মাণ অন্তর্ভুক্ত থাকছে বলে জানা যায়।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন