ঢাকা রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
২১ °সে


শাবি উপাচার্যের সঙ্গে জার্মান রাষ্ট্রদূতের সাক্ষাৎ

শাবি উপাচার্যের সঙ্গে জার্মান রাষ্ট্রদূতের সাক্ষাৎ
শাবি উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করেন জার্মান রাষ্ট্রদূত। ছবি: ইত্তেফাক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত এইচ ই পিটার ফারেনহোল্টজ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ভবনে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান রেজিস্টার মুহাম্মদ ইশফাকুল হোসেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাক্ষাৎকালে শিক্ষা ও গবেষণাসহ পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়াদি নিয়ে উভয়ে মতবিনিময় করেন। এসময় শাবি ক্যাম্পাসে আসার জন্য জার্মান রাষ্ট্রদূতকে ভিসি ধন্যবাদ জানান।

আরো পড়ুন: পুঁচকে আস্তানার কাছে হেরে গেল ম্যানইউ

তিনি বলেন, জার্মানিতে লেখাপড়ার মান বেশ ভাল। তাই বাংলাদেশের প্রচুর শিক্ষার্থী প্রতিবছর জার্মানিতে পড়তে যায় এবং তারা দেশে ফিরে এসে উন্নয়ন কর্মকাণ্ডে ভূমিকা রাখছে।

সাক্ষাৎকালে বিশ্ববিদ্যালয়ের এগ্রিকালচার এন্ড মিনারেল সাইন্সেসের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ বেলাল উদ্দীন, ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক অধ্যাপক ড. মো. আশরাফুল আলম, আধুনিক ভাষা ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর তৈমুর, কালচারার এন্ড এডকেশন অফিসার তামারা কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৮ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন