ঢাকা বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
৩৬ °সে

বানিয়াজুরি ইউনিয়ন সরকারী স্কুল ও কলেজের ৭৫ বছর পূর্তি ও পুনর্মিলনী

বানিয়াজুরি ইউনিয়ন সরকারী স্কুল ও কলেজের ৭৫ বছর পূর্তি ও পুনর্মিলনী
ঘিওরে বানিয়াজুরী ইউনিয়ন সরকারী স্কুল ও কলেজের ৭৫ বছর পূর্তি ও পুনর্মিলনী  অনুষ্ঠিত হয়েছে। ছবি: ইত্তেফাক

অন্দোৎসবের মধ্য দিয়ে মানিকগঞ্জের ঘিওরে বানিয়াজুরী ইউনিয়ন সরকারী স্কুল ও কলেজের ৭৫ বছর পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। প্রায় দুই হাজার প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে ছিল এই আয়োজন। শুক্রবার সকাল থেকে বিদ্যালয় মাঠে জড়ো হতে থাকে প্রাক্তন শিক্ষার্থীরা। আনন্দ আয়োজনের শুরু হয় সকালে শোভযাত্রার মাধ্যমে।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি নীনা রহমান শোভাযাত্রা উদ্বোধন করেন। এরপর শোভাযাত্রাটি আশপাশের এলাকা ঘুরে বিদ্যালয়ে এসে শেষ হয়। কখনও ব্যাচভিত্তিক, কখনো বড় ভাইদের আড্ডায় স্মৃতি খুঁজে ফিরছিলেন শিক্ষার্থীরা।

শোভাযাত্রার পরের পর্ব ছিল আলোচনা অনুষ্ঠান। পূনর্মিলনী বাস্তবায়ন কমিটির সভাপতি আহমেদ ইব্রাহিম যিশুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়।

আরও পড়ুন: মাতারবাড়ী হবে দ্বিতীয় সিঙ্গাপুর: নৌ প্রতিমন্ত্রী

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মর্তুজা, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, এ্যাশিউর গ্রুপের চেয়ারম্যান মো. শেখ সাদী, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. গোলাম মহিউদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, পুনর্মিলনী বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক মো. শাহিদুজ্জামান শাহিদ প্রমুখ।

এ সময় পুনর্মিলন উপলক্ষে প্রকাশিত স্মরণিকা ‘স্মৃতিপট’ সবার হাতে তুলে দেওয়া হয়। কথামালার পরই শুরু হয় সাংস্কৃতিক আয়োজন। নৃত্যানুষ্ঠানে অংশ নেয় বিদ্যালয়ের ছাত্রীরা। শেষ পর্বে গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী হৃদয় খানসহ শিল্পীরা। ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০১ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন