শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন খুবির ছয় শিক্ষার্থী

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২২:২১

প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮ লাভ করেছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ছয়জন শিক্ষার্থী। বুধবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই স্বর্ণপদক প্রদান করেন। অনুষ্ঠানে মোট ৩৬টি বিশ্ববিদ্যালয়ের ১৭২জন মেধাবী শিক্ষার্থীর মধ্যে এই স্বর্ণপদক প্রদান করা হয়।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক খুবির শিক্ষার্থীরা হলেন- বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের গণিত ডিসিপ্লিনের তন্ময় বৈরাগী, রোল নম্বর- ১৪১২০৫, প্রাপ্ত সিজিপিএ-৩.৯৩। জীব বিজ্ঞান স্কুলের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের ফারহান তানভীর, রোল নম্বর-১৪০৮২৭, প্রাপ্ত সিজিপিএ- ৩.৯৭। ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের শাহানাজ আক্তার, রোল নম্বর- ১৪০৩১৩, প্রাপ্ত সিজিপিএ-৩.৮৬। সমাজবিজ্ঞান স্কুলের অর্থনীতি ডিসিপ্লিনের রোজিনা আক্তার, রোল নম্বর- ১৩১৫১৫, সিজিপিএ-৩.৮২। কলা ও মানবিক স্কুলের ইংরেজি ডিসিপ্লিনের রওজাতুন্নেসা, রোল নম্বর-১৫১৪১০ সিজিপিএ-৩.৬০। চারুকলা স্কুলের প্রিন্টমেকিং ডিসিপ্লিনের আসমা চৌধুরী, রোল নম্বর ১৫০১১৪, সিজিপিএ-৩.৮৫। 

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্কুলের মধ্যে সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত শিক্ষার্থীদের স্বর্ণপদক প্রদান করা হয়। অনুষ্ঠানে খুবির উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান উপস্থিত ছিলেন। তিনি স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান।

ইত্তেফাক/বিএএফ