বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭
৩১ °সে

বশেমুরবিপ্রবিতে আরও এক কর্মকর্তা করোনায় আক্রান্ত

বশেমুরবিপ্রবিতে আরও এক কর্মকর্তা করোনায় আক্রান্ত
ফাইল ছবি

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের একজন কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ওই ব্যক্তির বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়ার হিরণ গ্রামে।

করোনায় আক্রান্ত ওই কর্মকর্তা বলেন, বিশ্ববিদ্যালয় ছুটির পর থেকে প্রয়োজন ব্যতীত বাইরে বের হতাম না, ২৮ রোজায় গোপালগঞ্জ শহর থেকে আমার নিজ বাড়িতে আসি এবং ঈদের দিন এলাকায় একটি মসজিদে নামাজ আদায় করি। ঐ দিন থেকে আমার জ্বর অনুভব হয় এবং জ্বর না কমায় টেস্ট করাই। শুক্রবার সন্ধ্যায় জানতে পারি টেস্টের ফলাফল পজেটিভ এসেছে। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন।

এদিকে আক্রান্ত কর্মকর্তার যেকোনো প্রয়োজনে কর্মকর্তা সমিতি তার পাশে থাকবে এবং প্রয়োজনীয় সহযোগিতা করবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির সভাপতি মো. নজরুল ইসলাম হিরা। এছাড়া বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকেও প্রয়োজনীয় সহযোগিতা করা হবে বলে জানানো হয়েছে।

প্রসঙ্গত, এর আগে বিশ্ববিদ্যালয়ের একজন প্রশাসনিক কর্মকর্তা পরিবারের এক সদস্যসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন এবং পূর্বের তুলনায় কিছুটা সুস্থ রয়েছেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী করোনা জয় করেছেন।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত