বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

ঢাবি সাংবাদিক সমিতির সম্পাদকের উপর হামলার বিচার দাবি 

ঢাবি সাংবাদিক সমিতির সম্পাদকের উপর হামলার বিচার দাবি 
ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক এইচ এম ইমরান হোসেনের উপর হামলার প্রতিবাদ জানিয়ে নিন্দা প্রকাশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। একই সঙ্গে এ হামলার বিচার দাবি করেছে সংগঠনটি।

রবিবার সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আবির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি জানায় সংগঠনটি।

এর আগে শনিবার ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার বাঁশবাড়ি ইউনিয়নের গাড়াপোতা গ্রামে কোরবানির মাংস (গরিবদের অংশ) বণ্টনের সময় অনিয়মের আশ্রয় নেন স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) আজিজুর রহমান। ইমরান হোসেন এর প্রতিবাদ করলে উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে ইমরানের পরিবারের উপর হামলা চালায় মেম্বার পক্ষের লোকজন। এতে ইমরান, তার ছোট ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আরাম হোসাইন এবং তাদের বাবা আহত হন। গুরুতর আহত অবস্থায় ইমরানকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরো পড়ুন : মেলান্দহে নৌকাডুবি, তিনজনের মৃত্যু

বিজ্ঞপ্তিতে হামলায় জড়িত ইউপি মেম্বার আজিজুর এবং তার সহযোগীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি নিশ্চিত করতে প্রশাসনকে আহ্বান জানায় সমিতি। অন্যথায়, দেশের সকল বিশ্ববিদ্যালয় ও উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত সাংবাদিকদের কেন্দ্রীয় সংগঠন ‘বাংলাদেশ ক্যাম্পাস জার্নালিস্টস ফেডারেশন’ এর সদস্য সংগঠনগুলোকে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি দেশব্যাপী কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত