বেরোবি ও ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের বোর্ড অব গভর্নরস কমিটির সভা অনুষ্ঠিত 

বেরোবি ও ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের বোর্ড অব গভর্নরস কমিটির সভা অনুষ্ঠিত 
ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট-এর বোর্ড অব গভর্নরস কমিটি’র সভা জুম কনফারেন্সের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিঁয়াজো অফিসে এ সভা অনুষ্ঠিত হয়। ছবিঃইত্তেফাক

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট-এর বোর্ড অব গভর্নরস কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ৩টায় স্বাস্থ্যবিধি মেনে সশরীরে এবং জুম কনফারেন্সের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিঁয়াজো অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর এবং ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট-এর পরিচালক প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউলাহ, বিএনসিসিও-এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। বোর্ড অব গভর্নরস কমিটি’র সভায় এমফিল ও পিএইচডি-তে ভর্তি হওয়ার যোগ্যতা, ২০১৮-১৯ শিক্ষাবর্ষে এমফিল ও পিএইচডি প্রোগ্রামের থিসিস জমাদান ও প্রকাশনা, ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের কোর্স-ওয়ার্ক টিচার ও কোর্স বণ্টন, পোস্ট ডক্টরাল প্রোগ্রামে ভর্তি হওয়ার নিয়মসহ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আরো পড়ুনঃ মুক্তিপণ দিয়ে ৩৩ দিন পর ছাড়া পেল অপহৃত ২ ব্যক্তি

সভায় ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট-এর বোর্ড অব গভর্নরস কমিটি’র অন্যান্য সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন- বেরোবি’র প্রো ভাইস-চ্যান্সেলর ও কলা অনুষদের ডিন প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, বেরোবি’র বাংলা বিভাগের প্রফেসর ড. নাজমুল হক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রফেসর ড. মো: আব্দুল্লাহ হেল কাফী, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) এর প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম আবুল কাশেম মজুমদার এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাবের আহমেদ চৌধুরী।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত