মাদক মামলায় বেরোবির দুই কর্মচারী বরখাস্ত

মাদক মামলায় বেরোবির দুই কর্মচারী বরখাস্ত
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় [ছবি: সংগৃহীত]

মাদক মামলার আসামি হওয়ায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের(বেরোবি) দুই কর্মচারীকে বরখাস্ত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল স্বাক্ষরিত এক আদেশের মাধ্যমে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় প্রশাসন তাদের সাময়িক বরখাস্ত করেছে।

বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বরখাস্তকৃত কর্মচারী দু’জন হলেন- রসায়ন বিভাগে কর্মরত ল্যাব অ্যাটেনডেন্ট (মেডিকেল অ্যাসিসটেন্ট পদের বিপরীতে) মো. আহাদ আলী এবং অর্থ ও হিসাব দপ্তরের অডিট সেল-এ কর্মরত এমএলএসএস মো. পারভেজ । এর আগে বুধবার রাত বারোটায় তারা দু’জন অবৈধ মাদকদ্রব্যসহ র‌্যাবের হাতে আটক হয়।

জানা যায়, রংপুর মহানগরীর আলমনগর ২৭ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের পশ্চিম পার্শ্বের পাকা রাস্তা থেকে র‌্যাব-১৩ এর অভিযানে মাদকদ্রব্যসহ তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই বোতল দেশীয় মদ, তিনটি মোবাইল ফোন, পাঁচটি সিম, দুইটি মেমোরি কার্ড এবং মাদক বিক্রয়লব্ধ একহাজার পাঁচশত টাকা উদ্ধার করেন র‌্যাব।

গ্রেফতারের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) এর সারণী এর ২৪(ক) ধারায় মামলা করেন আটককারী র‌্যাব কর্মকর্তা। এই মামলার প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় থেকে তাদের দুজনকে সাময়িক বরখাস্ত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত