বিটিভি বিতর্কে সেরা কুমিল্লা কালেক্টরেট স্কুল

বিটিভি বিতর্কে সেরা কুমিল্লা কালেক্টরেট স্কুল
বিটিভি কর্তৃক আয়োজিত জাতীয় পর্যায়ে মা ও শিশু বিষয়ক বিতর্ক প্রতিযোগিতায় বিচারকদের সাথে কুমিল্লা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষার্থী।

‘শিক্ষক নয়, শিশুর মানসিক বিকাশ নিশ্চিত করার জন্য পরিবারের ভূমিকাই প্রধান’ বিষয়ে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) কর্তৃক আয়োজিত জাতীয় পর্যায়ে মা ও শিশু বিষয়ক বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা।

শনিবার (২১ নভেম্বর) বেলা ১১টায় বিটিভি ভবনে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ী দলের শিক্ষার্থীরা হচ্ছে ইরতিজা তাসনিম, সিফাত চৌধুরী ও জিহাদ আফসার আদিব এবং শ্রেষ্ঠ বক্তার স্বীকৃতি অর্জন করে সিফাত চৌধুরী। এদিকে এ সাফল্যে প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সংশ্লিষ্টদের মাঝে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

আরো পড়ুনঃ বিজিবির মানহানি মামলায় এনজিও কর্মীর বিরুদ্ধে সমন জারি

কুমিল্লা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নারগিস আক্তার বলেন, কুমিল্লা জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর কেন্দ্রস্থল রাজগঞ্জ এলাকায় মনোরম পরিবেশে ২০১৫ সালে প্রতিষ্ঠানটি স্থাপন করা হয়। এরপর থেকে এই প্রতিষ্ঠানটি মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে শিক্ষা, বিতর্ক, সাংস্কৃতিক ও খেলাধুলাসহ যে কোন সৃজনশীল ও জ্ঞানভিত্তিক প্রতিযোগিতায় সাফল্য অর্জন করে কুমিল্লা তথা এ অঞ্চলের অন্যতম সেরা শিক্ষা প্রতিষ্ঠানের মর্যাদা লাভ করেছে।

প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সভাপতি ও কুমিল্লা জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর বলেন, ‘এই প্রতিষ্ঠানে শুরু থেকেই শিক্ষার্থীদের বহুমুখী প্রতিভা বিকাশ, লেখাপড়ার মানোন্নয়ন ও ফলাফল ভালো করার জন্য মনিটরিং বৃদ্ধিসহ নানা কার্যক্রম চলমান আছে। এবার বিটিভি বিতর্ক প্রতিযোগিতায় সেরা হওয়ায় শিক্ষার্থী ও কলেজের অধ্যক্ষসহ সংশ্লিষ্ট সকলকে তিনি অভিনন্দন জানিয়েছেন।

ইত্তেফাক/এমএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত