টিএসসি’র সাবেক পরিচালক আলমগীর হোসেনের মৃত্যুতে আরেফিন সিদ্দিকের শোক

টিএসসি’র সাবেক পরিচালক আলমগীর হোসেনের মৃত্যুতে আরেফিন সিদ্দিকের শোক
ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ও আলমগীর হোসেন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সাবেক পরিচালক আলমগীর হোসেনের মৃত্যুতে ঢাবির সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শোক প্রকাশ করেছেন।

মঙ্গলবার (২৪ নভেম্বর) এক শোকবার্তায় আ আ ম স আরেফিন সিদ্দিক বলেন, জনাব আলমগীর হোসেন দীর্ঘদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালনার দায়িত্বে ছিলেন। বিশ্ববিদ্যালয়ের কয়েকটি প্রজন্মের মধ্যে তিনি সাংস্কৃতিভাবে উৎসাহ, উদ্দীপনা সৃষ্টি করেছেন এবং এক্ষেত্রে অনাবদ্য ভূমিকা পালন করেছেন।

তিনি বলেন, তিনি তারুণ প্রজন্মের কাছে জনপ্রিয় ছিলেন, এজন্য সোশ্যাল সাইটে তার মৃত্যুতে তরুণরা শোক প্রকাশ করছেন। তার মৃত্যুতে শূন্যতা সৃষ্টি হয়েছে এবং এমন একজন সৎ ও সহসী এবং মুক্তিযোদ্ধা আমাদের প্রয়োজন ছিলো। কিন্তু করোনার কারণে তাকে আমরা হারিয়েছি।

আরো পড়ুন: চলে গেলেন টিএসসির সাবেক পরিচালক

শোকবার্তায় আরেফিন সিদ্দিক মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, গতকাল সোমবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে আলমগীর হোসেন ইন্তেকাল করেন। হৃদরোগসহ শারীরিক নানা জটিলতা দেখা দেয়ায় ১৮ নভেম্বর আলমগীর হোসেনকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। পরে তাকে প্লাজমা থেরাপিও দেয়া হয়। তাতেও কাজ হয়নি। এরপর সোমবার সন্ধ্যায় অবস্থার অবনতি হলে ইব্রাহিম কার্ডিয়াক থেকে আলমগীর হোসেনকে নিয়ে যাওয়া হয় পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে।

ইত্তেফাক/এএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত