শেখ মনির জন্মদিন উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্ট

শেখ মনির জন্মদিন উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্ট
ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি : ইত্তেফাক

বঙ্গবন্ধুর ভাগ্নে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশানের ২১ নং ওয়ার্ডের উদ্যোগে এ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়। শুক্রবার সন্ধ্যা ৬টায় ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় সংলগ্ন মাঠে এ টুর্নামেন্ট শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহাম্মদ মান্নাফি বলেন, দুঃসময়ে বাংলাদেশ ছাত্রলীগ, আওয়ামী লীগ এবং যুবলীগকে সংগঠিত করতে সারাদেশে শেখ ফজলুল হক মনি অক্লান্ত পরিশ্রম করেছেন। শেখ ফজলুল হক মনি তার অগাধ মেধা এবং প্রতিভার মাধ্যমে এদেশের যুবসমাজকে স্বাধীনতার স্বপক্ষে পরিচালিত করেছেন। এদেশে যারা বঙ্গবন্ধুর আদর্শিক রাজনীতি করতে চায় তাদেরকে অবশ্যই শেখ ফজলুল হক মনির জীবনাদর্শ সম্পর্কে জানতে হবে।

সভাপতির বক্তব্যে কাউন্সিলর আসাদুজ্জামান আসাদ বলেন, আমরা যারা স্বাধীনতার পরবর্তী প্রজন্ম হিসাবে রাজনীতিতে অংশগ্রহণ করেছি আমাদের কাছে শেখ ফজলুল হক মনি একজন অনুসরণীয় রাজনীতিবিদ।

ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি. এম. আতিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হামিদ খান। এছাড়া আরো বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াদ, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবু মতি লাল রায় ও মো. আলমগীর হোসেন।

এর আগে জন্মদিন উপলক্ষে ২১ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের মাঝে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। টুর্নামেন্টে ২১ নং ওয়ার্ডের ভোটার এমন বিশটি দল অংশগ্রহণ করবে। আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x