ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬
৩৭ °সে

শিক্ষার্থীদের মেধার সঠিক পরিচর্যা-সুরক্ষা করবে কর্তৃপক্ষ: ঢাবি উপাচার্য

শিক্ষার্থীদের মেধার সঠিক পরিচর্যা-সুরক্ষা করবে কর্তৃপক্ষ: ঢাবি উপাচার্য
ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেছেন, শিক্ষার্থীদের মেধার সঠিক পরিচর্যা ও সুরক্ষার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবে।

উপাচার্য বলেন, দেশের সেরা মেধাবী শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছে। ব্যক্তিগত হতাশা, বিষণ্নতা বা অসচ্ছলতার কারণে এই মেধাকে নষ্ট হতে দেওয়া যাবে না।

আজ মঙ্গলবার টিএসসি মিলনায়তনে ছাত্র নির্দেশনা ও পরামর্শদান দফতরের আয়োজনে বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির শিক্ষার্থীদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ সময় তিনি বিশ্ববিদ্যালয়ে প্রাপ্ত সুযোগ-সুবিধার যথাযথ সদ্ব্যবহারের মাধ্যমে যোগ্য নাগরিক ও ভাল মানুষ হিসেবে গড়ে ওঠার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

দফতরের পরিচালক অধ্যাপক ড. মেহজাবীন হকের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাবির উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ এবং বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন। এ সময় বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও ছাত্র উপদেষ্টারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: বাগেরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ইত্তেফাক/এমআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন