মহানবীকে কটূক্তিকারী চুয়েট ছাত্র ২ দিনের রিমান্ডে

মহানবীকে কটূক্তিকারী চুয়েট ছাত্র ২ দিনের রিমান্ডে
পুলিশের হাতে আটক নবী করিম (সা:)কে নিয়ে কটূক্তিকারী চুয়েট শিক্ষার সৌরভ চৌধুরী।

ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করার দায়ে গ্রেফতার চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থী সৌরভ চৌধুরীকে (২৪) ২ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। সোমবার (২৯ মার্চ) দুপুরে চট্টগ্রাম জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. হেলালুদ্দীনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাউজান- রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম। তিনি জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় আসামি সৌরভ চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড আবেদন করা হয় আদালতে। বিজ্ঞ আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ১৯ মার্চ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে উদ্দেশ্য করে নোংরা ও কুরুচিপূর্ণ মন্তব্যে করার দায়ে সৌরভ চৌধুরীর বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে রাউজান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে।

২১শে মার্চ সার্কেল এএসপি মো. আনোয়ার হোসেন শামীমের নেতৃত্বে রাউজান থানা পুলিশের একটি টিম তাকে চট্টগ্রাম নগরের নালাপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। সৌরভ চুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী এবং নোয়াখালীর বেগমগঞ্জের গ্রামের প্রয়াত কিরিট কুমার রায় চৌধুরীর ছেলে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x