এক সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে ঢাবির অফিস

এক সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে ঢাবির অফিস
ঢাকা বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত

এক সপ্তাহের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ বন্ধ ঘোষণা করা হয়েছে। সোমবার (৪ এপ্রিল) থেকে ১১ এপ্রিল পর্যন্ত অফিসগুলো বন্ধ থাকবে। করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকারি সিদ্ধান্তের সাথে সমন্বয় রেখে এ সিদ্ধান্ত গ্রহণ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। শনিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল ৫ এপ্রিল ২০২১ সোমবার থেকে ১১ এপ্রিল ২০২১ রবিবার পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ বন্ধ থাকবে। তবে, অত্যন্ত সীমিত সংখ্যক লোকবল দিয়ে রেজিস্ট্রার অফিসের জরুরি কার্যাবলী সম্পাদিত হবে।

জরুরি সেবা-পরিসেবাসমূহ যেমন: পানি, বিদ্যুৎ, গ্যাস, চিকিৎসা, নিরাপত্তা ও পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ জরুরি ব্যবস্থাপনা এই ছুটির আওতামুক্ত থাকবে। জরুরি পরিসেবার সাথে যুক্ত সংশ্লিষ্টদের যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণের অনুরোধ করা হচ্ছে। জরুরি কাজে নিয়োজিত ব্যক্তিবর্গের জন্য বিশ্ববিদ্যালয় নির্ধারিত সীমিত পরিবহন ব্যবস্থা রাখা হবে। দায়িত্বপ্রাপ্ত নন বিশ্ববিদ্যালয়ের এমন সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে লকডাউনকালে নিজ নিজ বাসায় অবস্থান করতে হবে এবং কেউ কর্মস্থল ও ঢাকা ত্যাগ করতে পারবেন না।

লকডাউনকালে ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা জোরদার করতে জন্য সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অনুরোধ জানানো হয়।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x