স্বাস্থ্যবিধি মেনে শাবিতে সশরীরে পরীক্ষা শুরু

স্বাস্থ্যবিধি মেনে শাবিতে সশরীরে পরীক্ষা শুরু
পরীক্ষা দিচ্ছেন শাবি শিক্ষার্থীরা। ছবি: ইত্তেফাক

করোনা পরিস্থিতির কারণে স্নাতক শেষ বর্ষ ও স্নাতকোত্তরের স্থগিত হওয়া পরীক্ষাগুলো স্বাস্থ্যবিধি মেনে সশরীরে নেওয়া শুরু করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

সোমবার (১৪ জুন) বিশ্ববিদ্যালয়ের ৩টি বিভাগের পরীক্ষাসমূহ সশরীরে অনুষ্ঠিত হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন।

মুহাম্মদ ইশফাকুল হোসেন বলেন, আজ তিনটি বিভাগের পরীক্ষা সশরীরে অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি বিভাগ তাদের সুবিধামতো স্নাতক শেষ বর্ষ ও স্নাতকোত্তরের ফাইনাল পরীক্ষা অনলাইনে বা সশরীরে নিবে। তবে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের পরীক্ষাগুলো অনলাইনেই হবে।

করোনা পরিস্থিতির কারণে গত বছরের ১৭ মার্চ থেকে বিশ্ববিদ্যালয় বন্ধ রয়েছে। এরপর চলতি বছরের ১৭ জানুয়ারি থেকে চূড়ান্ত পরীক্ষা নেওয়া শুরু হলেও শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত মোতাবেক ২২ ফেব্রুয়ারি পুনরায় সব পরীক্ষা স্থগিত করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শাবি শিক্ষার্থীদের ১৫ জিবি ডাটা দিলো প্রশাসন

এরপর গত ২০ মে বিশ্ববিদ্যালয়ের ১৬৫তম একাডেমিক কাউন্সিলের সভায় ১৫ জুন থেকে স্নাতক শেষ বর্ষ ও স্নাতকোত্তর ফাইনাল এবং ১ জুলাই থেকে স্নাতক প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা নেবার সিদ্ধান্ত গৃহীত হয়।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x