রাবি শিক্ষার্থীকে পেটালো মেস মালিকের ছেলে!

রাবি শিক্ষার্থীকে পেটালো মেস মালিকের ছেলে!
ছবি - সংগৃহীত

মেসের রুম ছাড়া নিয়ে দ্বন্দ্বে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে মেস মালিকের ছেলের বিরুদ্ধে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরে নগরীর মণ্ডলের মোড়ের ‘সুজন ম্যানশন’ মেসে এই ঘটনা ঘটে।

মারধরের শিকার রকিবুল ইসলাম রাবির হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। অন্যদিকে, অভিযুক্ত সুজন (২৫) ‘সুজন ম্যানশনের’ মালিক এসার উদ্দিনের ছেলে।

ভুক্তভোগী রকিবুলের অভিযোগ, ২৬ সেপ্টেম্বর থেকে তাদের বিভাগের পরীক্ষা শুরু হওয়ার কথা রয়েছে। এজন্য সম্প্রতি মোবাইল ফোনে কথা বলে সুজন ম্যানশনে একটি রুম বুকিং দেন তিনি। ৪ সেপ্টেম্বর তিনি রাজশাহী এসে সেই মেসের একটি রুমে উঠেন। এক বন্ধুর সহায়তায় রুমটি পরিষ্কার-পরিচ্ছন্ন করেন। মেস মালিক বিষয়টি অবগত ছিলেন। কিন্তু ৮ সেপ্টেম্বর মেস মালিকের ছেলে সুজন এসে ওই রুমে আরেকজনকে বরাদ্দ দেওয়া হয়েছে বলে দাবি করেন। শুধু তাই নয়, তিনি রকিবুলকে আরেকটি রুমে চলে যেতে বলেন। হঠাৎ শুক্রবার দুপুরে জুমার নামাজের পর সুজন আবার এসে রবিকুলকে রুম ছাড়তে বলেন।

রকিবুল আরও জানান, তিনি একমাস পর রুম ছাড়ার কথা বললে রেগে যান সুজন। তখনই রুম ছেড়ে চলে যেতে বলেন তিনি। পরে টাকা ফেরত চাইলে রকিবুলকে এলোপাথাড়ি কিলঘুষি মারতে শুরু করেন।

ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত সুজনের মোবাইল ফোনে বারবার ফোন দিলেও ধরেননি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর লিয়াকত আলী বলেন, আমরা পুলিশসহ প্রক্টরিয়াল বডির সদস্য ঘটনাস্থলে গিয়েছিলাম। অভিযুক্ত সুজন বাসায় ছিল না। তবে তার বাবা ও মামার সঙ্গে কথা হয়েছে। তারা রাতে সুজনকে মতিহার থানায় নিয়ে যাবেন। সেখানে দুই পক্ষে সামনাসামনি কথা বলবে।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে অভিযুক্ত সুজনকে পাওয়া যায়নি। আমরা তাকে ধরার চেষ্টা করছি।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x