স্মৃতিসৌধে ঘুরতে গিয়ে মারধরের শিকার জাবি শিক্ষার্থী

স্মৃতিসৌধে ঘুরতে গিয়ে মারধরের শিকার জাবি শিক্ষার্থী
ফাইল ছবি।

জাতীয় স্মৃতিসৌধে ঘুরতে গিয়ে আনসার সদস্যদের মারধরের শিকার হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রাণীবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র নূর হোসাইন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে জাতীয় স্মৃতিসৌধে প্রবেশ করতে চাওয়া নিয়ে বাক-বিতণ্ডার এক পর্যায়ে আনসার সদস্যরা তাকে মারধর করে বলে তিনি অভিযোগ করেন।

মারধরের শিকার নূর হোসাইন ইত্তেফাককে বলেন, ‘আমার দুই ভাগিনাকে নিয়ে স্মৃতিসৌধে ঘুরতে গিয়েছিলাম। কিন্তু স্মৃতিসৌধ বন্ধ আছে জানিয়ে দায়িত্বরত গার্ডরা আমাদের ঢুকতে দেননি। অথচ গার্ডরা টাকার বিনিময়ে অন্যদের ঢুকতে দিচ্ছেন। পরে আমি এ ঘটনার ভিডিও করলে ও প্রতিবাদ জানালে আনসার সদস্যরা আমাকে ভিতরের একটি কক্ষে নিয়ে মারধর করে। পরে ভাগিনা ৯৯৯-এ ফোন দিলে পুলিশ এসে আমাকে উদ্ধার করে।’

অভিযোগে বিষয়ে জাতীয় স্মৃতিসৌধের দায়িত্বে থাকা সাভার গণপূর্ত বিভাগের উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমান জানান, আনসার সদস্যদের সঙ্গে ওই শিক্ষার্থীর বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে চারজন আনসার সদস্য ওই শিক্ষার্থীকে মারধর করে। এ বিষয়ে আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আ.স.ম ফিরোজ-উল-হাসানকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

No description available.

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিব সিকদার ইত্তেফাককে বলেন, খবর পেয়ে আহত অবস্থায় ওই শিক্ষার্থীকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছি। ওই শিক্ষার্থী থানায় অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x