ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
২৭ °সে


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাসে হামলার ঘটনায় থানায় মামলা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাসে হামলার ঘটনায় থানায় মামলা
কুমিল্লা বিশ্ববিদ্যালয়। ফাইল ছবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাসে হামলার ঘটনায় স্থানীয় মেম্বার মো. জাহাঙ্গীর আলমকে প্রধান করে অজ্ঞাত ১০/১২জনের নামে মামলা দায়ের করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা মো. সাদেক হোসেন মজুমদার বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলাটি দায়ে করেন।

মামলার বিষয়ে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালাম মিয়া জানান, ঘটনার মূল অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যদের খুঁজে বের করা হবে। এছাড়া প্রাথমিক তদন্তে সংশ্লিষ্টতা না পাওয়ায় সন্দেহভাজন ৩ জনকে আটকের পর ছেড়ে দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন জানান, পুলিশের সঙ্গে সমন্বয় করে আমরা দ্রুত ব্যবস্থা নেবো।

উল্লেখ্য, সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সাত নাম্বার বাস কোটবাড়ী বিশ্বরোডে আসলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় মেম্বার শাহ আলম ও এস. আলম স্টিল ফ্যাক্টরির শ্রমিকরা বাসে হামলা চালায়। এতে বাসের চালক জসিম আকন্দ এবং বিশ্ববিদ্যালয়ের নবম ব্যাচের এক শিক্ষার্থীসহ তিনজন আহত হয়। এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক ভাবে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও সাধারণ শিক্ষার্থীরা ক্যাম্পাসে বিক্ষোভ করে ও মহাসড়ক অবরোধ করতে গেলে বিচারের আশ্বাসে আন্দোলন প্রত্যাহার করে নেওয়া হয়।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন