ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
২৪ °সে

নিরাপদ পানির জন্য শাবিতে ‘সেভ দ্যা নেচারে’র বিভিন্ন উদ্যোগ

নিরাপদ পানির জন্য শাবিতে ‘সেভ দ্যা নেচারে’র বিভিন্ন উদ্যোগ
নিরাপদ পানি নিশ্চিত করতে বিভিন্ন উদ্যোগ নিয়েছে ‘সেভ দ্যা নেচার অব বাংলাদেশ’ শাবি শাখা। ছবি: ইত্তেফাক

নিরাপদ পানি নিশ্চিত করতে বিভিন্ন উদ্যোগ নিয়েছে পরিবেশবাদী সংগঠন ‘সেভ দ্যা নেচার অব বাংলাদেশ’ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা । সংগঠনটি এ লক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর আবেদন প্রদান করেছে।

বৃহস্পতিবার রাতে সংগঠনটির সভাপতি মোস্তাক শাকিল এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ২২ মার্চ বিশ্ব পানি দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের শিক্ষার্থীদের নিরাপদ পানির নিশ্চয়তায় আমরা বিভিন্ন উদ্যোগ নিয়েছি। এ উপলক্ষে নিরাপদ পানির ফিল্টার স্থাপন ও দৈনন্দিন ব্যবহারের জন্য নিরাপদ পানি নিশ্চিত করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট বরাবর দরখাস্ত দিয়েছি।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অস্থায়ী টং গুলোতে সরবরাহকৃত অস্বাস্থ্যকর খাবারে পরিবর্তে স্বাস্থ্যসম্মত খাবার সরবরাহ ও ক্যাম্পাসে নিরাপদ পানির সরবরাহ নিশ্চিত করতে প্রক্টর বরাবর দরখাস্ত দিয়েছি। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক মারুফ আহমেদ বাবু, সিনিয়র সহ-সভাপতি ফাহিম আহসান চৌধুরী, নোমান মাহফুজ, তপু, সাইফ আলী, সুমন, উচ্ছ্বাসসহ সংগঠনের বিভিন্ন সদস্য।

আরো পড়ুন: এ্যাম্বুলেন্সে বাংলা মদ, চালক গ্রেফতার

উল্লেখ্য, Our natute our right, save the nature join the fight স্লোগানে সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ পরিষ্কার পরিছন্ন ও সৌন্দর্যবর্ধনে কাজ করে যাচ্ছে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন