ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩৩ °সে

নির্বাচন নিয়ে জটিলতায় ঢাবি সাংবাদিক সমিতি

নির্বাচন নিয়ে জটিলতায় ঢাবি সাংবাদিক সমিতি
ফাইল ছবি।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাচনকে কেন্দ্র করে তৈরি হয়েছে জটিলতা। সমিতির সদস্যদের ক্ষোভের মুখে মেয়াদ শেষ হওয়ার প্রায় চার মাস পর নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে আগামী ৩০ মার্চ। এর মধ্যে গত শুক্রবার রাতে টিএসসিস্থ সাংবাদিক সমিতির কার্যালয়ে তালা লাগিয়ে দেওয়ার ঘটনা ঘটে।

এই ঘটনার পর শনিবার দুপুরে সমিতির জরুরি কার্যনির্বাহী সভা ডাকা হয়। সভায় সভাপতি আসিফ ত্বাসীন ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়ন নির্বাচন দিতে গড়িমসি করায় সমিতির একাধিক কার্যকরী সদস্যের রোষানলে পড়েন।

কার্যকরী সভা শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যে পূর্বনির্ধারিত নির্বাচন কমিশনারগণ সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক শেষে নির্বাচনের তারিখসহ পূর্ণাঙ্গ তফসিল ঘোষণা করেন।

এর আগে গত ২৫ ফেব্রুয়ারি সমিতির ষষ্ঠ সাধারণ সভায় ২২ মার্চের মধ্যে নির্বাচনের সকল প্রক্রিয়া সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়। কিন্তু ২২ মার্চ নির্ধারিত সময়সীমা পেরিয়ে গেলেও নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

সমিতির সদস্যদের অভিযোগ, বর্তমান সভাপতি আসিফ ত্বাসীনের অনীহার কারণেই একাধিকবার নির্বাচনের সময়সীমা বেঁধে দেওয়া হলেও নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

আরো পড়ুন: চরভদ্রাসনে আগুনে পুড়লো ৭টি ঘর

এ বিষয়ে সমিতির সভাপতি আসিফ ত্বাসীন বলেন, অনেকের অভিযোগ থাকতেই পারে, মত-দ্বিমত থাকবেই সংগঠনের জন্য এটাই স্বাভাবিক।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন