মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে নবীনদের নিয়ে বর্ষবরণ

আপডেট : ২৪ এপ্রিল ২০১৯, ২০:২৬

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ঢাকা ক্যম্পাসে নবীন শিক্ষার্থীদের নিয়ে বর্ষবরণ করেছে আইন বিভাগ। বুধবার ঢাকা আঞ্চলিক কেন্দ্রে আইন প্রোগ্রামের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের বরণ করে নেন শিক্ষক ও শিক্ষার্থীরা।  

নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠানে আইন প্রোগ্রামের সমন্বয়কারী অধ্যাপক ড. নাহিদ ফেরদৌসী বলেন, ‘উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা আজ দেশের গুরুত্বপূর্ণ পদে নিজেদের জায়গা করে নিয়েছে। নতুন যারা ভর্তি হচ্ছেন তারা আরও বেশি ভালো করবেন। এই বিশ্ববিদ্যালয়ে এক সময় ছাত্রছাত্রী ভর্তিতে আগ্রহ দেখাতো না। আর এখন পরীক্ষার মাধ্যমে যোগ্যতার প্রমাণ দিয়ে ভর্তি হতে হয়। দেশের নামকরা পবলিক বিশ্ববিদ্যলগুলোর সঙ্গে পাল্লা দিয়েই চলছে এই বিশ্ববিদ্যালয়।

আরো পড়ুন: নুসরাত হত্যা নিয়ে শুরু থেকেই তাচ্ছিল্য ছিল সবার

অনুষ্ঠানে বক্তব্য দেন আইন প্রোগ্রামের সহকারী অধ্যাপক খন্দকার কোহিনুর আখতার, সহকারী অধ্যাপক বায়েজিদ হোসেন, আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র সাইফুল্লাহ বাহার, নিলুফার ইয়াসমিনসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা। এর আগে সকাল থেকে ক্যাম্পসে বৈশাখী উৎসবে মাতেন নবীন ও বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা। নবীনবরণ শেষে বর্ষকে বরণ করে নিতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

ইত্তেফাক/এমআই