ঢাকা শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
৩০ °সে


রাবি ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় মামলা, আটক ১

রাবি ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় মামলা, আটক ১
ফাইল ছবি

লিচু পাড়াকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর স্থানীয়দের হামলার ঘটনায় হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতেই ছাত্রলীগের আইন অনুষদের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বাদী হয়ে রাজশাহী মহানগরীর মতিহার থানায় পাঁচ জনের নাম উল্লেখসহ ১১ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিদের মধ্যে তিনজনের নাম প্রাথমিকভাবে জানা গেছে। তারা হলেন- আশীষ, সানা ও সাদ্দাম। তারা নগরীর কাজলা ও ভদ্রা এলাকার বাসিন্দা। এর মধ্যে আশীষকে (২৪) পুলিশ গ্রেফতার করেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘লিচু পাড়াকে কেন্দ্র করে শিক্ষার্থীদের মারধর করার ঘটনা খুবই দুঃখজনক। তবে হামলাকারীদের একজনকে পুলিশ গ্রেফতার করেছে। অন্যদের গ্রেফতার করার জন্য কাল রাত থেকেই অভিযানে আছে মতিহার থানা পুলিশ। আর হামলায় আহত শিক্ষার্থীদের প্রতিনিয়ত খোঁজ-খবর নেওয়া হচ্ছে।’

আরও পড়ুন: মিয়ানমারে রানওয়ে থেকে ছিটকে তিন খণ্ড হলো বাংলাদেশি বিমান

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন বলেন, মঙ্গলবার রাতে ছাত্রলীগ নেতা ইমরান হোসেন বাদী হয়ে ১১ জনকে আসামি করে হত্যাচেষ্টা মামলা করেন। তাদের মধ্যে একজনকে পুলিশ আটক করেছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান কানন ও উপ-আন্তর্জাতিক সম্পাদক মেহেদি হাসানসহ ছাত্রলীগের আটজন নেতাকর্মী গোদাগাড়ী বাগানে লিচু পাড়তে যায়। বাগানটি পাহাড়ার দায়িত্বে থাকা বেশ কয়েকজন স্থানীয় তাদেরকে বাধা দেয়। একপর্যায়ে তাদের সাথে স্থানীয়দের সাথে বাকবিতণ্ডা হলে স্থানীয়রা তাদের ওপর ক্ষিপ্ত হয়ে লাঠি-বাঁশ দিয়ে সবাইকে এলোপাথাড়ি মারধর করে। এতে কাননের দুই হাতই ভেঙে যায় এবং মেহেদীর এক পায়ে গুরুতর জখম হয়।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন