ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
৩২ °সে


চাঁদা না পেয়ে সবজি বিক্রেতা জবি শিক্ষার্থীকে ছাত্রলীগ নেতাকর্মীদের মারধর

চাঁদা না পেয়ে সবজি বিক্রেতা  জবি শিক্ষার্থীকে ছাত্রলীগ নেতাকর্মীদের মারধর
প্রতীকী ছবি

অর্থের অভাবে সবজি বিক্রেতা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীকে কবি নজরুল কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা মারধর করেছে বলে অভিযোগ উঠেছে।বৃহস্পতিবার রাতে পুরান ঢাকার লক্ষ্মীবাজারের এ ঘটনা ঘটে।

জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১২ তম ব্যাচের ইংরেজি বিভাগের ছাত্র মাহমুদ নিজের পড়াশুনাসহ অন্যান্য খরচ জোগার করার জন্য সন্ধ্যার পর পুরান ঢাকা লক্ষ্মীবাজারে সবজি বিক্রি করত। তার দোকান থেকে প্রতিদিন কবি নজরুল ইসলাম কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা চাঁদা দাবি করে। তার কাছ থেকে চাঁদার টাকা না পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা দোকান থেকে পিঁয়াজ, মরিচ ও সবজি নিয়ে যায়। এ ঘটনার সে প্রতিবাদ করলে কবি নজরুল কলেজ ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী তাকে মারধর করে।

আরও পড়ুন: কমছে তাপপ্রবাহ, বাড়ছে বৃষ্টির সম্ভাবনা

আহত শিক্ষার্থী মাহমুদ জানান, পরিবার থেকে তার পড়াশোনার টাকা দেয়ার সামর্থ নেই। তাই সে সন্ধ্যার পরে লক্ষ্মীবাজারে সবজি বিক্রি করত। কিন্তু কবি নজরুল কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা তার কাছে চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দেয়ায় তার দোকান থেকে তারা প্রতিদিন পিয়াঁজ, মরিচ ও সবজি নিয়ে যেত। আজ প্রতিবাদ করায় তারা তাকে মারধর করে।

এ বিষয়ে কবি নজরুল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাওলাদার বলেন, এরকম মারধরের বিষয়ে আমি এখনো কিছু জানি না। এরকমটি হয়ে থাকলে অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন