বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু ১০ নভেম্বর

আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৪

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা আগামী ১০-১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদ কর্তৃক প্রস্তাবিত সূচি অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির প্রথম সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া ভর্তিচ্ছু শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন প্রক্রিয়া চলবে আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত। 

 

বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষা কমিটির সভায় সভাপতিত্ব করেন  বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। 

আরো পড়ুন : আজ উঠবে মাইক্রো মুন

সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব.) সভায় সদস্য সচিবের দায়িত্ব পালন করেন।

 

এই শিক্ষাবর্ষেও বিশ^বিদ্যালয়ের ছয়টি অনুষদভূক্ত ২১টি বিভাগে শিক্ষার্থী ভর্তি করানো হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ^বিদ্যালয়ের ওয়েবসাইট (www.brur.ac.bd) এবং জাতীয় প্রত্রিকায় প্রকাশ করা হবে।

 

 

 

ইত্তেফাক/ইউবি