ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
২৭ °সে


বেরোবিতে দিনব্যাপী বিতর্ক উৎসব

বেরোবিতে দিনব্যাপী বিতর্ক উৎসব
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে দিনব্যাপী আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা। ছবি: ইত্তেফাক

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে দিনব্যাপী আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এর আয়োজক ছিল বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরাম (বিআরইউডিএফ)। শনিবার সকাল ১০টায় ইতিহাস বিভাগে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

এর আগে প্রতিযোগীদের নিয়ে একটি আনন্দ শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। বিশ্ববিদ্যালয়ের ১৭টি বিভাগ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

এ সময় জান্নাতুল ফেরদৌস তমার সঞ্চালনায় অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক সোহাগ আলী ও একই বিভাগের প্রভাষক ইউসুফ সিকদার, বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরামের সভাপতি আব্দুল কাদের এবং সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পিয়াস, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগ সভাপতি প্রমেল বড়ুয়া, সাইফুরস কোচিং এর ব্রাঞ্চ ম্যানেজার আবুল কালাম আজাদ, সাংবাদিক সমিতির সহ-সভাপতি মোবাশ্বের আহমেদ প্রমুখ।

আরও পড়ুন: পুলিশের বিরুদ্ধে এজাহার বদলের অভিযোগ

দিনব্যাপী বিতর্ক প্রতিযোগিতার শেষে বিকেলে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন-বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, বেগম রোকেয়া সরকারি কলেজের শিক্ষক আজহারুল ইসলাম দুলাল।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন