ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
৩০ °সে


ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের 'ল সোসাইটি'র তিনদিনব্যাপী ক্লাব ফেয়ার

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের 'ল সোসাইটি'র তিনদিনব্যাপী ক্লাব ফেয়ার
ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের 'ল সোসাইটি'র তিনদিনব্যাপী ক্লাব ফেয়ার। ছবি: সংগৃহীত

সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের 'ল সোসাইটি'র উদ্যোগে তিনদিনব্যাপী ক্লাব ফেয়ার। 'মিস্টিক ফল ২০১৯' শিরোনামের এই আয়োজনে আলোচনা, চলচ্চিত্র প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন পর্ব অন্তর্ভুক্ত ছিল। গত মঙ্গলবার ক্লাব ফেয়ারের প্রথম দিনে ক্লাব সাইনআপের উদ্বোধন করেন সঙ্গীতশিল্পী ও ডেইলি স্টারের এন্টারটেইনমেন্ট এডিটর এলিটা করিম। এ সময় উপস্থিত ছিলেন ব্র্যাক স্কুল অব ল-এর ডীন ড. খন্দকার শামসুদ্দিন মাহমুদ, ল সোসাইটির এডভাইজার ড. সায়রা রহমান ও সাইমুম তালুকদার।

পরে অডিটোরিয়ামে শুরু হয় সাংস্কৃতিক পর্ব। শিক্ষক-শিক্ষার্থীরা ছাড়া 'সেপ্টেম্বর' নামের একটি ব্যান্ডদল এতে অংশ নেয়। দিনব্যাপী আয়োজন শেষ হয় জনপ্রিয় ব্যান্ডদল 'অ্যাশেজ'-এর কনসার্টের মাধ্যমে। একইদিনে ল সোসাইটি বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গণে 'লিগ্যাল ক্লিনিক' নামের একটি সেবা চালু করে, যেখানে শিক্ষার্থীদেরকে সাইবার ক্রাইম, যৌন হয়রানি, বিয়েপরবর্তী সমস্যাসহ বিভিন্ন বিষয়ে বিনামূল্যে আইনি পরামর্শ দেয়া হয়।

দ্বিতীয় দিন ৩০ সেপ্টেম্বর প্রদর্শিত হয় 'ফাগুন হাওয়া'। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন ড্রামা অ্যান্ড থিয়েটার ফোরাম, কালচারাল ক্লাব ও মনন-এর সদস্যরা বিভিন্ন পারফরম্যান্সে অংশ নেয়।

ক্লাব ফেয়ারের শেষদিন ১ অক্টোবর আয়োজন করা হয় 'ফল ফেয়ার'। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন ফুডস্টল সাজানো হয়। অংশ নেয় কেএফসি ও পিৎজা হাট। ক্লাব ফেয়ার আয়োজনে সহযোগিতা করেছে বে। মিডিয়া পার্টনার ছিল দৈনিক ইত্তেফাক।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন