শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাবিতে ৩ ভর্তিচ্ছু ছিনতাইয়ের শিকার

আপডেট : ২৩ অক্টোবর ২০১৯, ১৬:১৮

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি পরীক্ষা দিতে এসে ৩ শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার সামনে এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগীরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া থেকে আগত রিফাত হাসান, গাজীপুর থেকে হেমন্ত ভক্ত। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। 

এর আগে, গত ১৮ অক্টোবর রাতে ফিরোজ আনাম নামে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর কাছ থেকে ছিনতাই চেষ্টায় ব্যর্থ হয়ে হাতুড়ে পেটায় আহত করে দুর্বৃত্তরা। এর প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে টানা বিক্ষোভ চালায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। ৩ দফা দাবি জানিয়ে পরে ২৪ অক্টোবর পর্যন্ত আন্দোলন স্থগিত করে তারা। এর রেশ না কাটতে ফের ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: মহেশপুরে ২ পরিবহনে ডাকাতি, আহত ৩

ভুক্তভোগীরা জানান, আমরা তিনজন ক্যাফেটেরিয়ার সামনে বসেছিলাম। হঠাৎ করে পেছন থেকে চারজন দৌড়ে আসে। একজন আমাদের পেটে ছুরি ধরে টাকা ও ফোন বের করতে বলে। তারা আমাদের কাছ থেকে দুই হাজার টাকা ও তিনটি ফোন নিয়ে খুব দ্রুত পালিয়ে যায়। তাদের মধ্যে একজন রুয়েটের লোগোযুক্ত গেঞ্জি পরা ছিল। আমাদের ফোনে ভর্তি সংক্রান্ত ও কিছু গুরুত্বপূর্ণ তথ্য ছিল। 

জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, আমরা ভিডিও ফুটেজ দেখে অপরাধীদের সনাক্ত করার চেষ্টা করছি। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। তবে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ইত্তেফাক/এএএম